Home / মিডিয়া নিউজ / ছেলেকে মাশরাফির মতো মানুষ বানাতে চাই : অপু বিশ্বাস

ছেলেকে মাশরাফির মতো মানুষ বানাতে চাই : অপু বিশ্বাস

বাংলাদেশ চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির সন্তান আব্রাম খান

জয়। তার জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। বহু নাটকীয়তার পর

দুদিকে বাঁক নিয়েছে শাকিব-অপুর সংসার। আব্রামকে মানুষ করাই অপু বিশ্বাসের সবচেয়ে বড় কাজ

বলে মনে করেন তিনি। ছেলেকে মাশরাফির মতো মানুষ বানাতে চান বলে জানিয়েছেন। খবর এনটিভি অনলাইন।

প্রশ্ন : কেমন আছেন, ঈদের প্রস্তুতি কেমন?

অপু বিশ্বাস : ভালো, ছেলেকে নিয়ে অনেক ভালো আছি। আর এবারের ঈদের প্রস্তুতিটা একেবারেই সাধারণ। কারণ এবারের ঈদে আমার কোনো ছবি মুক্তি পাচ্ছে না, সারা দিন ছেলেকে নিয়ে বাসায় সময় কাটাব। বন্ধু- আত্বীয়রা বাসায় আসবে, তাদের সময় দেব। সন্ধা থেকে টিভির সামনে বসে যাব, বাংলাদেশের ক্রিকেট খেলা দেখব। জয়কে নিয়ে বাংলাদেশের জয় দেখব ইনশা আল্লাহ্।

প্রশ্ন : ১০ বছর ধরে ঈদে আপনার ছবি মুক্তি পেয়েছে, এবার ঈদে ছবি মুক্তি পাচ্ছে না। অনুভূতি কেমন?

অপু বিশ্বাস : প্রত্যেকটা মেয়ের জীবন সার্থক হয় মাতৃত্বের স্বাদ গ্রহণ করার মধ্য দিয়ে। একটা বয়সে মা হওয়াটাই মেয়েদের সব চেয়ে সার্থকতা। আমি এখন মা হয়েছি, জয়ের মতো ফুটফুটে একটি সন্তান রয়েছে আমার, তাকে সময় দিতে হয়। যে কারণে চলচ্চিত্রে সময় দিতে পারি না, আমার নতুন চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না। আমি আমার দর্শকদের বলব, আপনারা হতাশ হবেন না। আগামী দিনে আমার ছবি অবশ্যই আপনারা ঈদে দেখতে পাবেন।

প্রশ্ন : আপনার আইকন কে?

অপু বিশ্বাস : আমার আসলে আইকন চলচ্চিত্রের কেউ নয়। আমার প্রথম আইকন আমার মা যিনি আমার জীবনের অনেক কিছু, একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি আমাদের সবার জন্য মমতাময়ী মা। তার পরই আমার আইকন হচ্ছে মাশরাফি বিন মুর্তজা। আমি ক্রিকেট পাগল একটা মানুষ। তিনি একজন সার্থক মানুষ বলে আমি মনে করি।

প্রশ্ন: মাশফারি কেন আপনার আইকন?

অপু বিশ্বাস : মাশরাফি একজন সার্থক বাবা, সার্থক স্বামী, সার্থক সন্তান, সর্বোপরি সার্থক মানুষ বলে আমার মনে হয়। তিনি যেমন নিজের সন্তানের কাছে সঠিক বাবা, স্ত্রীর কাছে পরিপূর্ণ স্বামী, বাবার কাছেও ভালো সন্তান। ক্রিকেটার হিসেবে শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর আইকন। সাংসদ হিসেবেও নিজের দক্ষতা দেখিয়েছেন। আমি একটা অনুষ্ঠানে মাফরাফি ভাইয়ের বাবা গোলাম মর্তুজা কাকার কাছে জানতে চেয়েছিলাম, আপনি কীভাবে সন্তানকে বড় করেছেন। আমিও তাঁর (মাশরাফি) মতো করে আমার জয়কে মানুষ করতে চাই। বড় হয়ে ছেলেকে আমি মাশরাফির রূপে দেখতে চাই। তাঁর মতো সফল মানুষ বানাতে চাই।

প্রশ্ন : দর্শকদের উদ্দেশে কিছু বলুন

অপু বিশ্বাস : যাদের ভালোবাসায় আমি আজকের অপু বিশ্বাস। মৃত্যুর পরও আপনাদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। সবাই দোয়া করবেন আমি যেন জয়কে মানুষের মতো মানুষ বানাতে পারি। আমার ছেলে বড় হচ্ছে, আমি আবারও আগের মতো চলচ্চিত্রে নিয়মিত কাজ করব। সব সময়ের মতো আপনারা আমার পাশে থাকবেন। বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য দোয়া করবেন, আমরা যেন বিশ্বকাপ নিয়ে আসতে পারি।

গত বছর ঈদুল আজহায় মুক্তি পায় অপু বিশ্বাস অভিনীত চলচ্চিত্র ’পাংকু জামাই’। ছবিটি নির্মাণ করেন আবদুল মান্নান। ছবিতে অপু বিশ্বাস জুটি বাঁধেন শাকিব খানের সঙ্গে।

অবন্তী বিশ্বাস অপু। চলচ্চিত্রের নাম অপু বিশ্বাস। বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা। ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ’কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে যাত্রা শুরু করেন। ২০০৫ সালে এফ আই মানিক পরিচালিত ’কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করে পরিচিতি লাভ করেন। এই ছবিতে শাকিব খানের সাথে জুটিবেঁধে অসম্ভব জনপ্রিয়তা পান। অভিনয় করেন সত্তরটিরও বেশি ছবিতে। তারপর প্রেম বিয়ে-সন্তান।

আব্রাম খান জয় রাজধানীর বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলে প্লে-গ্রুপে পড়ছে। অবশ্য বাবার সঙ্গেও সময় কাটাতে দেখা যায় তাকে। সারপ্রাইজ দিয়ে তার বাবা শাকিব হুট করেই হাজির হন আব্রামের কাছে। ঈদে হয়তো বাবার সঙ্গেও সময় কাটাবে জয়। সূত্র:এনটিভি অনলাইন

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.