Home / মিডিয়া নিউজ / বাংলাদেশ থেকে কাউকে নিমন্ত্রণ করা হবে না: মিথিলা

বাংলাদেশ থেকে কাউকে নিমন্ত্রণ করা হবে না: মিথিলা

গত বছর বাংলাদেশের অভিনেত্রী মিথিলা কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিতকে বিয়ে করেন।

তাদের বিয়ের সংবাদ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা দেখা দেয়। তবে মিথিলা-সৃজিতের

বিয়ের আগে তাদের সম্পর্ক নিয়ে প্রায় সময় গুনজন হতো। কিন্তু মিথিলা-সৃজিত বরাবরই বলতেন,

আমাদের মধ্যে অবশ্যই একটা সম্পর্ক রয়েছে যা সময় হলেই জানতে পারবেন। এরপর মিথিলা বলেন, আমাদের বিয়ে হতেও পারে আবার নাও হতে পারে। তারা আরও বলেন, আমাদের বিয়ের দিনটা একটা সারপ্রাইজ থাকুক।
আবার সৃজিত বলেছিলেন, \’ভুল খবর।\’ বিয়ে নিয়ে তিনি বলেছেন, \’নো কমেন্টস। এ প্রসঙ্গে আর কিছু বলতে চাই না।\’

এমন না, না, না করেও হচ্ছে সবই। ৬ ডিসেম্বর দুজনের বিয়ে রেজিস্ট্রির সময় ঘনিষ্ঠ দু\’চারজন মাত্র নিমন্ত্রিত ছিলেন। বাকি ছিল শুধু সবাইকে নিয়ে আনুষ্ঠানিকতা! সেই হাহাকার বুঝি এবার ফুরালো।

অবশেষে বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেছেন সৃজিত। এই নির্মাতার ভাষায়: \’… পৃথিবীর সব উৎসবের ইতিহাসই বন্ধুবান্ধবদের খাওয়ানোর ইতিহাস। তাই নতুন আলুর খোসা আর ভালোবাসা দিয়ে ভাত-ডাল মাখার আগে চাই একটা জমজমাট হুল্লোড় আর ভুরিভোজ। ইংলিশ মিডিয়ামে যাকে বলে, \’রিসেপশন\’।\’ খাঁটি বাঙালি শব্দ- বৌভাত।

আসছে ২৯ ফেব্রুয়ারি সন্ধ‌্যায় সৃজিতের রাজকুটিরে এই দম্পতির রিসেপশনের আয়োজন করা হয়েছে। নিমন্ত্রণপত্রও ছাপা হয়ে গেছে। সেখানে দেখা যাচ্ছে বাম পাশে আবেঘন নর-নারীর একটি লাইন ড্রইং। ডানে ছোট ছোট কালো হরফে লেখা সেই পত্র। যার শিরোনাম- বসন্ত এসে গেছে।

নিমন্ত্রণপত্রের প্রতিটি বাক‌্যে রয়েছে সৃজনী স্পর্শ। সরস বক্তব‌্য পত্রটিকে আরো প্রাণময় করে তুলেছে।

উল্লেখ‌্য, সংবর্ধনা অনুষ্ঠানে শুধু কলকাতার সৃজিতের বন্ধুরা নিমন্ত্রিত থাকবেন। বাংলাদেশ থেকে কাউকে নিমন্ত্রণ করা হবে না বলে মিথিলা জানিয়েছেন।

এদিকে, বাংলাদেশের অভিনেত্রী মিথিলা বিয়ের পর আবার অভিনয়ে ফিরলেন। তবে সামনে তাদের সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছে। ওদিকে সৃজিতও বেশ ব্যস্ত সময় পার করছেন। তার শেষ পরিচালিত সিনেমা দ্বিতীয় পুরুষ বেশ সাড়া ফেলেছে। এছাড়া এই জনপ্রিয় পরিচালক বেশ কিছু নতুন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরপরও তাদের সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে অনেক পরিকল্পনা করেছেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.