Home / মিডিয়া নিউজ / অভিনেত্রী ফারিয়া শাহরিন এবার নিজেই জানালেন কাকে বিয়ে করবেন

অভিনেত্রী ফারিয়া শাহরিন এবার নিজেই জানালেন কাকে বিয়ে করবেন

করোনা ভাইরাসের কারণে বিশ্বের বিভিন্ন দেশে অনেক কিছুই থেমে গেছে। এমনকি অনেক মানুষের

বিয়ে থেমে গেছে। তেমনি অনেক অভিনেতা-অভিনেত্রীরাও এখন করোনা ভাইরাসের কারণে বিয়ে

করতে পারছে না। এদিকে, বাংলাদেশের একজন আলোচিত মডেল ও অভিনেতী এই করোনার কারণে বিয়ে করতে পারছেন না। আর তিনি হলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, করোনার কারণে বলিউড-টলিউডের অনেক তারকার মতো তিনিও বিয়ে করতে পারছেন না। শাহরিন বলেন, ’বিয়ে তো আমি করতেনই চাই। কিন্তু করোনার কারণে পারছি না। কারণ এখন বিয়ে করলে কোনও অনুষ্ঠানই করা সম্ভব হবে না। আর অনুষ্ঠান ছাড়া বিয়ে পানসে লাগবে। তাই করোনা চলে গেলে বিয়ে করবো।’

কাকে বিয়ে করছেন, পাত্র কে- সাক্ষাৎকারে এমন প্রশ্নে আলোচিত এই নায়িকা শুধু একটু স্বীকার করেন যে, তার একজন বয়ফ্রেন্ড আছে। তারা একে অপরকে খুব ভালোবাসেন। দুজন দুজনের প্রতি বিশ্বস্ত। তবে সেই ভালোবাসার মানুষটির নাম গো’পন রাখেন তিনি।

শাহরিন বলেন, ’আমার বয়ফ্রেন্ড আমাকে খুব বিশ্বাস করে। আমি তার বিশ্বাসের অমর্যাদা করি না। করোনা কেটে গেলেই আমাদের বিয়ে নিশ্চিত।’ ২০০৭ সালে ’লাক্স চ্যালেন আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার পর শোবিজ অঙ্গনে ক্যারিয়ার শুরু করেন শাহরিন। সূত্র: ব্রেকিংনিউজ

এই অভিনেত্রী মিডিয়াতে প্রথম বিজ্ঞাপনে কাজ করেন। এরপর তিনি বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। আর গেল ঈদে তার অভিনীত কয়েকটি নাটক দেশের বিভিন্ন টিভিতে প্রচার হয়েছে। তার অভিনীত নাটক গুলো দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। আর তিনি খুব তাড়াতাড়ি বিয়ে করবেন বলে দেশের বিভিন্ন গণমাধ্যমে এই সংবাদ প্রকাশ পাচ্ছে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.