Home / মিডিয়া নিউজ / দুই মিনিটের জন্য হিরোর সঙ্গে শুয়েছিলাম, নারী ক্ষমতায়নের সূচনা করেছি: কঙ্গনা

দুই মিনিটের জন্য হিরোর সঙ্গে শুয়েছিলাম, নারী ক্ষমতায়নের সূচনা করেছি: কঙ্গনা

বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত একের পর এক বন্তব্য করে চলছেন। গত কয়েকদিন ধরে

তিনি বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে কথা বলছেন। তিনি বলেছেন বলিউডের

বেশিভাগ অভিনেতা-অভিনেত্রীরা অবৈধ জিনিস খেয়ে থাকেন। তার এই বক্তব্যের পর থেকে জয়া

বচ্চন পাল্টা জবাব দিয়ে আসছেন। তবে কঙ্গনাও ছেড়ে দেওয়ার পাত্র নয়। তিনি এবার পাল্টা টুইট করলেন।

কঙ্গনা রানাওয়াত যেভাবে বলিউডের প্রত্যেক তারকার উপর আ’ক্র’ম’ণ হানা শুরু করেছেন তাতে একে একে সকল বলিউড তারকারাই ফুঁসছে তার বিরুদ্ধে। প্রথমত তিনি মা’দ’ক নিয়ে তারকাদের নিয়ে বিভিন্ন দাবি করে বসেন। তার কথায় বলিউডের সকল অভিনেতা-অভিনেত্রীরাই মা’দ’কে’র নে’শা’য় আ’স’ক্ত।

সুশান্ত সিং রাজপুতের মৃ’’ত্যু মামলায় মা’দ’কে’র বিষয় উঠে আসতেই রিয়া চক্রবর্তী এবং তার ভাইয়ের জেল হয়। সেই বিষয়টি এখন বলিউডে ছড়িয়ে গিয়েছে। কঙ্গনার নিজের বিভিন্ন মন্তব্যের পাল্টা জবাবে জয়া বচ্চন সংসদে বলেন, ’যেই থালাতে খা’চ্ছো, সেখানেই থু’’তু ফেলছো’।

তিনি কঙ্গনাকে বলেন, তিনি এতোদিন বলিউড রয়েছেন, এখান থেকেই নিজের পারিশ্রমিক পাচ্ছেন, এদিকে সেই ইন্ডাস্ট্রি অর্থাৎ কাজের জায়গার বিরুদ্ধে মিথ্যে অপবাদ আনছেন। পাল্টা জবাবে কঙ্গনা টুইট করেন, কোন থালার কথা বলছেন জয়া জী। একটাই থালা পেয়েছিলাম, যেখানে আমি মিনিট দুয়েকের রোল আর আইটেম নম্বরে থাকার সুযোগ পেয়েছিলাম। তাও হিরোর সঙ্গে স’’ঙ্গ’’মে লি’’প্ত হওয়ার পর। আর ইন্ডাস্ট্রিতে নারী ক্ষমতায়নের সূচনা করেছি। আমি নিজের থালা নিজেই সাজিয়েছে নারীবাদী এবং দেশভক্তির ছবি দিয়ে।

এদিকে, বলিউডের এই দুই অভিনেত্রী গত কয়েকদিন ধরে একে অপরকে কোনো রকম ছাড় না দিয়েই বক্তব্য দিচ্ছেন। আর এর আগেও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কয়েকবার বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে কথা বলেছেন। তেমনি তিনি এবার জয়া বচ্চনের বক্তব্যের পাল্টা এই টুইট করলেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.