Home / মিডিয়া নিউজ / আমেরিকায় স্থায়ী হচ্ছেন তৌকীর ও বিপাশা, জানা গেল কারণ

আমেরিকায় স্থায়ী হচ্ছেন তৌকীর ও বিপাশা, জানা গেল কারণ

বাংলাদেশের বিনোদন জগতের জনপ্রিয় তারকা দম্পতি হলেন তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত।

এই তারকা দম্পতি একটা সময় অনেক নাটক টেলিফিল্ম ও সিনেমায় অভিনয় করেছেন। তবে তাদের

কে আগের মত এখন আর অভিনয়ে দেখা না গেলেও তৌকীর আহমেদ এখনো নাটক নির্মাণ করছেন।

যার কারণে তাকে নিয়ে প্রায় সময় আলোচনা হয়। আর এবার এই জনপ্রিয় তারকা দম্পতির সম্পর্কে একটা সংবাদ প্রকাশ পেয়েছে আর তা হল তারা আমেরিকায় স্থায়ী হচ্ছেন।

করোনাভাইরাস শুরুর প্রথম থেকে আমেরিকায় আটকা পড়ে আছেন বিপাশা হায়াত। আর এবার আমেরিকায় পাড়ি জমালেন তৌকীর আহমেদ। শোনা যাচ্ছে, তাদের দুই ছেলে-মেয়েকে সেখানের স্কুলে ভর্তি করার প্রস্তুতি নিচ্ছেন এই দম্পতি। তবে কি আমেরিকায় স্থায়ী হচ্ছেন তারা! এ প্রক্রিয়ার অংশ হিসেবেই কি সপরিবারে এ তারকা দম্পতি এখন আমেরিকায় অবস্থান করছেন! তৌকীর আহমেদ বলেন, ’আসলে ছেলে-মেয়েদের পড়ালেখার কারণেই আমরা আমেরিকায় যাচ্ছি। এখন ওদের স্কুলে ভর্তি কার্যক্রম সম্পন্ন করব। এরপর স্থায়ীভাবে থাকার জন্য যেসব শর্ত আছে সেগুলো পূরণ করার চেষ্টা করব। অল্প সময়ের মধ্যেই আবার আমি দেশেও চলে আসব। মূলত আমি যাওয়া-আসার মধ্যেই থাকব।’ আমেরিকায় যাওয়ার আগে তৌকীর আহমেদ ’রূপালী জোছনায়’ নামের একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছিলেন। এটি চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে। এ নাটকের শুটিং এখনো বাকি আছে। নাটকের শুটিং হয় তার মালিকানাধীন ’নক্ষত্রবাড়ী’ রিসোর্টে। এ ছাড়া তিনি কবি জীবনানন্দ দাশকে নিয়ে একটি পূর্ণদৈর্ঘ্য ছবি নির্মাণের পরিকল্পনা করছেন। অন্যদিকে বিপাশা হায়াত আমেরিকা যাওয়ার আগে লেখালেখি ও চিত্রকর্ম নিয়েই কাজ করেছেন। সূত্র: bd-pratidin

উল্লেখ্য, করোনা ভাইরাস দেখা দেওয়ার পর থেকে বিপাশা হায়াত আমেরিকায় আটকা থাকায় দেশে তাদের সন্তানদের দেখা শুনা করেছেন তৌকীর আহমেদ। আর এবার এই জনপ্রিয় তারকা দম্পতির সম্পর্কে এই তথ্য উঠে এসেছে। তবে অভিনেতা তৌকীর আহমেদ প্রায় সময় দেশে আসবেন বলে জানিয়েছেন।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.