Home / মিডিয়া নিউজ / বড় করতে চাই না, আমি পরিনি, সব দোষ আমার: কাজী হায়াৎ

বড় করতে চাই না, আমি পরিনি, সব দোষ আমার: কাজী হায়াৎ

বাংলাদেশের একজন জনপ্রিয় পরিচালক কাজী হায়াৎ। তিনি দেশে অনেক জনপ্রিয় সিনেমা তৈরি

করেছেন এবং তার সিনেমা বাণিজ্যিক ভাবেও সফলতা ফেয়েছে। এমনকি তার বেশ কয়েকটি সিনেমার

কারণে তিনি পুরস্কার পেয়েছেন। তবে করোনা ভাইরাস দেখা দেওয়ার পর থেকে এই গুণী পরিচালক

তেমন একটা ভালো সিনেমা উপহার দিতে পারেননি। আর এবার দেশের এই গুণী পরিচালক মুখ খুলেছেন।

দীর্ঘদিন ধরেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। তার সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেলে ভক্তরা হলে ফিরেন। চলচ্চিত্র বাণিজ্যের একমাত্র তারকা শাকিব খানও এখন প্রদর্শকদের ভরসার বাইরে চলে যাচ্ছেন। সবচেয়ে নির্ভরশীল তারকাও ঠেকাতে পারছেন না বাণিজ্যিক বিপর্যয়।

সর্বশেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত বেশ কয়েকটি সিনেমা দর্শক টানতে ব্যর্থ হয়। এই তালিকায় রয়েছে ’বীর’ সিনেমা। এটি নির্মাণ করেন কাজী হায়াৎ। এটি ছিল তার ৫০তম চলচ্চিত্র। গত ১৪ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পায় এটি। শাকিব খান ও শবনম বুবলী অভিনীত এ চলচ্চিত্র দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারেনি। ব্যবসায়িকভাবেও সফল হয়নি ছবিটি।

ব্যর্থতার দায় নিজের কাঁধে নিলেন বিশিষ্ট নির্মাতা কাজী হায়াৎ। তিনি বলেন, সাধারণত আমার সিনেমায় দর্শক কাঁদে, সেন্টিমেন্ট থাকে। বিন্তু এই সিনেমায় পরিপূর্ণ সেন্টিমেন্ট দর্শকদের হৃদয় স্পর্শ করতে পারেনি। হৃদয়ে আ’ঘা’ত দিতে পারিনি। এটি হৃদয়ে লাগার মতো কোনো গল্প ছিল না বা হৃদয়ে লাগার মতো কোনো দৃশ্য ছিল না।

তিনি আরো বলেন, কেন ছিল না এই কথা বলতে গেলে অনেক কথাই বলতে হয়। আমি পেছনের কথা বলে কাউকে ছোট করতে চাই না। বড়ও করতেও চাই না। তবে আমি পরিনি, সব দোষ আমার।

উল্লেখ্য, দেশের এই গুণী পরিচালকের হাত ধরে অনেক অভিনেতা-অভিনেত্রীরা উঠে এসেছে। আর দর্শকদের জন্য তিনি অনেক ভালো ভালো সিনেমা উপহার দিয়েছেন। তবে শেষ যে সিনেমা করেছেন তা তেমন একটা দর্শকদের মেন লাগেনি বলেছেন তিনি। আর এর সকল দায় এই গুণি পরিচালক নিজের কাধে নিয়েছেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.