Home / মিডিয়া নিউজ / অনন্ত-বর্ষার কোল আলো করে পুত্রসন্তান!

অনন্ত-বর্ষার কোল আলো করে পুত্রসন্তান!

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্রসন্তান।

২৩ নভেম্বর থাইল্যান্ডের স্থানীয় সময় সকাল ৮টা ৮ মিনিটে ব্যাংককস্থ বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে তার জন্ম হয়।

জানা গেছে, নবজাতক এবং মা দুজনেই বর্তমানে সুস্থ আছেন। থাইল্যান্ড থেকে ই-মেইল বার্তায় এ সংবাদ জানিয়েছেন অনন্ত-বর্ষার চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার সজীব।

তিনি আরো জানান, অনন্ত এবং বর্ষা তাদের পুত্রসন্তানের নাম রেখেছেন আরিজক। আরবি এই নামটির অর্থ বুদ্ধিমান ও সম্মানিত।
জানা গেছে, এরই মধ্যে আরিজককে হাসপাতাল থেকে থাইল্যান্ডে তাদের অ্যাপার্টমেন্টে নিয়ে আসা হয়েছে। ফুটফুটে আরিজককে নিয়েই এখন মহাব্যস্ত অনন্ত-বর্ষা দম্পতি।
সজীব জানান, মা হওয়ার অনুভূতি ব্যক্ত করে বর্ষা বলেন, ‘এই অনুভূতি ভাষায় প্রকাশ করার নয়। কি যে ভালো লাগা কাজ করছে, বলে বোঝাতে পারব না। আরিজককে নিয়েই যেন এখন আমার আর অনন্তের সব স্বপ্ন। আরিজক জন্ম নেওয়ার পরপরই সবাইকে সংবাদটি জানাতে চেয়েছিলাম। কিন্তু আমি ডাক্তারের পরীক্ষাধীন থাকায় তা জানাতে কিছুদিন দেরি হলো। এখন আমি এবং আমার সন্তান আরিজক দুজনই সম্পূর্ণ সুস্থ আছি।’

বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অনন্ত বলেন, ‘অসাধারণ এক অনুভূতি কাজ করছে নিজের ভেতর, যা আসলেই ভাষায় প্রকাশ করা পুরোপুরি অসম্ভব। এই অনুভূতি শুধু অনুভবই করা যায়।’

অনন্ত-বর্ষা তাদের সব ভক্ত, দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন। কিছুদিনের মধ্যেই তারা আরিজককে নিয়ে বাংলাদেশে ফিরবেন বলেও জানিয়েছেন সজীব।
এদিকে ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় নির্মাতা ইফতেখার চৌধুরী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ফ্যান পেজে অনন্ত-বর্ষাকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি শুভেচ্ছাবার্তায় লিখেছেন, ঢালিউডের তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘর আলো করে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান।

তিনি আরো লিখেছেন, নবজাত এবং মা দুজনেই বর্তমানে সুস্থ আছেন। আমাদের পেইজের পক্ষ থেকে তাদের জন্য এবং তাদের আগত সন্তানের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.