Home / মিডিয়া নিউজ / সবার আগে সুইসাইড করতাম আমি: প্রভা

সবার আগে সুইসাইড করতাম আমি: প্রভা

সম্প্রতি হৃদয়ঘটিত কারণে আত্মহত্যা করেছেন উঠতি মডেল সাবিরা হোসাইন। এ ঘটনার পর প্রভা

তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে জানিয়েছেন, কষ্ট

ভোলার জন্য আত্মহত্যা সঠিক পথ হলে তিনিও অনেক আগেই আত্মহত্যা করতেন। তার দৃষ্টিতে জীবন অনেক সুন্দর।

পাঠকদের জন্য প্রভার এ স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো : ‘এই যে এত কষ্ট, এত অপমান, এত না পাওয়া নিয়ে বেঁচে থাকার লড়াই করছি। সুইসাইড যদি কষ্ট থেকে বাঁচার উপায় হয়, তাহলে সবার আগে সুইসাইড করতাম আমি। এমন না যে, ২০১০ সালের পর আমার জীবনে বড় বড় দুঃখকষ্ট আসে নাই। তবে বেঁচে থাকার আনন্দ খুব উপভোগ করি, যখন ভালো থাকি। যা আগে এভাবে উপলব্ধি করতে পারি নাই।

‘ভালোই তো লাগে যখন ওই সব মানুষদের সামনে মাথা উঁচু করে চলি। ওরা রাগে, অপমানে অন্যদের সাথে উঁচু গলায় কথা বলে বুঝাতে চায়, এটা নিতে পারছি না। তখন একগাল হাসি আর নিজেকে নিজের মাথায় হাত বুলায়ে বলি, দেখো প্রভামনি, মরে গেলে এই এনসিকিউরিটি দেখতে পেতে?

‘অনেক কষ্ট পাচ্ছি কিন্তু সুখের পূর্ণিমাটাও তো খারাপ না। আরো কষ্ট পাব/আরো অনেক সুখ পাওয়ার রয়ে গেছে। সেগুলো পূর্ণ করতে হবে না? লাইফ ইজ বিউটিফুল।’

২০১০ সালের ১৬ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক রাজীবের সঙ্গে বাগদান হয়েছিল প্রভার। বাগদান হলেও বিয়ে হয়নি তাদের। সম্পর্কে ভাটা পড়ে অভিনেতা অপূর্বর সঙ্গে নতুন প্রেমকাহিনির কারণে। তারপর অনামিকায় রাজীবের দেওয়া আংটি খুলে রেখে অপূর্বর সঙ্গে পালিয়ে বিয়ে করেন এই অভিনেত্রী। ১৯ আগস্ট তারা মালাবদল করেন। খবরটি চাউর হতেই সমালোচনার ঝড় শুরু হয়। তার পরের ঘটনা সবারই জানা। তবে সবকিছু ভুলে কাজের মধ্যে ডুবে আছেন তিনি। বর্তমানে ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রভা।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.