Home / মিডিয়া নিউজ / আবারও ওস্তাদের সিনেমায় সাইমন সাদিক

আবারও ওস্তাদের সিনেমায় সাইমন সাদিক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সাইমন সাদিক। ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত

‘জ্বী হুজুর’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে পা রাখেন ঢালিউডে। পরের বছর একই পরিচালকের

‘পোড়ামন’, ‘এর বেশি ভালোবাসা যায় না’ সিনেমাতেও অভিনয় করেছিলেন এ নায়ক।

পরিচালক জাকির হোসেন রাজুকে ওস্তাদ মনে করেন সাইমন সাদিক। চলচ্চিত্রপাড়ার অনেকেই তা জানেন। এবার সেই ওস্তাদের পরিচালনায় আবারও ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন সাইমন। ‘আর্তনাদ’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হবে এ সিনেমাটি। এরই মধ্যে সিনেমার জন্য চুক্তি স্বাক্ষরও করেছেন সাইমন।

নিজের ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন সাইমন। চুক্তি স্বাক্ষরের একাধিক ছবি শেয়ার করে এ অভিনেতা লিখেছেন, ‘ভেতরে ভেতরে পুড়ে মরছিলাম কবে আমার ওস্তাদের সঙ্গে আবার সিনেমায় কাজ করার সুযোগ পাবো। অবশেষে সেই আর্তনাদ এর অবসান হলো ‘আর্তনাদ’ সিনেমার মাধ্যমে। আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যারের সিনেমায় দীর্ঘ ৮ বছর পর চুক্তিবদ্ধ হলাম, আলহামদুলিল্লাহ। আর সেটা সম্ভব হয়েছে আমাদের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার জন্য। অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি সেলিম খান সাহেবকে আমার উপর আস্থা রাখার জন্য।’

উল্লেখ্য, এর আগে শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’ ও ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেছেন সাইমন সাদিক। সিনেমা দুটি পরিচালনা করেছেন যথাক্রমে শাহীন সুমন ও শামীম আহমেদ রনী। এর আগে ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন সাইমন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.