Home / মিডিয়া নিউজ / এবার মিশন বলিউডে!

এবার মিশন বলিউডে!

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর দীর্ঘ সময় ধরে মাতিয়ে রেখেছেন সংগীত প্রেমীদের।

তার গানের মুগ্ধতায় ভাসিয়েছেন অসংখ্য শ্রোতাদের। এ বছরেই ১৩০ গান রিলিজের মিশন শুরু

করেছেন তিনি। তারই ধারাবাহিকতায় চলছেই আসিফের নতুন গানের প্রকাশনা উৎসব। সোমবার কলকাতা ভিত্তিক গ্রীবস মিউজিকের ব্যানারে প্রকাশ হয়েছে তার নতুন গান ‘অভিনয়’। কিন্তু আসিফিয়ানদের জন্য নতুন খবর হচ্ছে এবার বলিউডের গানে কণ্ঠ দেবেন আসিফ।

গতকালের অনুষ্ঠানে আসিফের গায়কীর প্রশংসা করেন গ্রীবস মিউজিকের সঙ্গে জড়িতরা। এ সময় তারা সুখবরও দেন। গ্রীবস মিউজিকের ফরিদ তার বক্তব্যে জানান, খুব শিগগিরই বলিউডের সিনেমায় গান করবেন আসিফ। সে ছবির নাম ‘হাঞ্চ’। সেখানে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় তারকারা। ছবিটি এ বছরের জুলাই মাসে মুক্তি পাবে।

তিনি বলেন, আসিফের গান শুনে শুনে দুই বাংলার নতুন প্রজন্ম বেড়ে উঠেছে। এবার আসিফকে হিন্দি গানে দেখতে চাই। সেই ভাবনা থেকেই আমাদের প্রযোজনায় নির্মিত ‘হাঞ্চ’ ছবিতে কণ্ঠ দেবেন তিনি।

গীতিকার শ্রী প্রিতম বলেন, ২০০১ সাল থেকে আসিফের গানের ফ্যান আমি। বহুবার বহু স্টেজ শো’তে তার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি গেয়েছি। তাকে অনেকদিন ধরেই চিনি, জানি। ইচ্ছে ছিলো এই গানের স্রষ্ঠাকেও দেখবো। আজ এখানে ইথুন বাবুকে দেখে সেই ইচ্ছেটা পূরণ হলো। তার প্রতি আমার শ্রদ্ধা। আর আসিফয়ের সঙ্গে গান করার স্বপ্ন ছিলো আমার। সেই স্বপ্নও পূরণ হলো। আশা করছি ‘অভিনয়’ গানটি দুই বাংলার শ্রোতাদের মন ভরাবে ।

প্রিতম বলিউডে আসিফের গান গাওয়া প্রসঙ্গে বলেন, আমি মনে করি বাংলা গানে যা করার অলরেডি আসিফ আকবরের করা হয়ে গেছে। এবার তাকে আরো বিস্তৃত করে দেখতে চাই। আমার ধারণা তার ভক্তরাও এটা চায়। তাই খুব শিগগিরই তাকে নিয়ে হিন্দি ছবির একটি গান করতে যাচ্ছি।

এ সময় আসিফ বলেন, শ্রী প্রীতমের সঙ্গে অনেকদিনের পরিচয়। তার সঙ্গে গান করেছি। তার গানের পরিকল্পনাটা আমি বুঝেছি। আমাকে যখন বলিউড ছবিতে গাইতে বলে আমি তখন একটু ভড়কে যাই। পরে সম্মতি দেই। এর আগেও রুনা লায়লা আপা বলিউডে গান করে মাতিয়েছেন। জেমস ভাই তো আধুনিক বলিউডে ঝড় তুলেছিলেন। দেখা যাক আমার বেলায় সামনে কি হয়।

সোমবার প্রকাশিত ‘অভিনয়’ গানের কথা, সুর ও সংগীত করেছে শ্রী প্রিতম। এই গান দিয়ে বাংলাদেশে যাত্রা করলো গ্রীবস মিউজিক। এই প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসিফ আকবর, দেবাশীষ বিশ্বাস, ইথুন বাবু, তরুণ মুন্সী, প্লাবন কোরেশীসহ আরো অনেকে।

এদিকে, রোববরা ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আসিফ আকবরের আরো একটি গান প্রকাশিত হয়েছে। গানটির শিরোনাম ‘চুপচাপ কষ্টগুলো’। এই গানের কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন ইথুন বাবু। ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটির পর দীর্ঘ ১৮ একসঙ্গে কাজ করলেন ইথুন বাবু আর আসিফ। গানটিতে মডেল হয়েছেন অর্ণব ও জান্নাতুল নাঈম এভ্রিল।

Check Also

পরীমনির দুষ্টুমিতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন শাকিব!

কখনও মেঘ ছুঁয়েছেন? যদি না ছুঁয়ে থাকেন তাহলে এখনই মেঘের দেশ সিলেটের জাফলং থেকে ঘুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.