Home / মিডিয়া নিউজ / মায়ের পথেই মেয়ে!

মায়ের পথেই মেয়ে!

হালের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। যিনি যাদুকরী কণ্ঠের যাদুতে বিমুগ্ধ করে রেখেছেন এ সময়ের শহস্র

হাজার শ্রোতাদের। বিগত দিনে নিজের মৌলিক গান,অ্যালবাম, প্লেব্যাকের মাধ্যমেই রেখেছেন প্রতিভার সাক্ষর। অবধারিত তার ছুটে চলা।

এবার সেই পথের সঙ্গী করলেন মেয়ে রোদেলাকে। প্রথমবার জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপ্রতি প্রজাপতি’ গানটিতে কণ্ঠ দিয়েছে রোদেলা।

সম্প্রতি মগবাজারের গায়েনবাড়ি স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন রোদেলা। মেয়ের গাওয়া এ গানটিতে হামিং দিলেন ন্যান্সি। যদিও এর অনেক শিল্পীর গানেই হামিং দিয়েছেন তিনি। এবার দিলেন নিজের মেয়ের গানে। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিতও ন্যান্সি।

বিষয়টি নিয়ে তিনি বলেন, অনেকের গানে হামিং দিলেও এবারই প্রথম মেয়ের গানে আমি হামিং দিলাম। গান বাজনার প্রতি রোদেলার আগ্রহ দেখে আমিও অবাক। আমি সবসময় চাইছি সে যেন নিজের মতো করে বড় হয়। সেটাই হচ্ছে। পড়াশুনার পাশাপাশি গানের প্রতিও সমান গুরুত্ব দিচ্ছে। বাসায় আমিই ওকে গান শেখাচ্ছি।

প্রথম গান গাওয়া প্রসঙ্গে রোদেলা জানায়, জীবনে প্রথম বারের মত মাইক্রোফোন এর সামনে দাঁড়ালাম। আমি অনেক এক্সাইটেড। মীর মাসুম আংকেল কে অনেক ধন্যবাদ, গানটি গাইবার সময় আমাকে সাহস যুগিয়ে যাবার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন।

মেয়ে কী মায়ের পথেই আগামীতে হাটবে কিনা? ন্যান্সি বলেন, মায়ের মতো কিছু হোক এটা আমি চাইনা। রোদেলা ওর মতো হয়েই বেড়ে উঠুক। রোদেলা যদি নিয়মিত গান গাইতে চায় তাহলে অবশ্যই গাইবে। ওর কণ্ঠে গানের বিষয়টা রয়েছে। আশা করি বড় হলে ওর কণ্ঠ আরো শ্রুতিমধুর হবে।

জানা গেছে, রোদেলার গাওয়া গানটির স্টুডিও ভার্সনের ভিডিও ধারণ করা হয়েছে। আসছে পহেলা মার্চ গানটি রোদেলার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। রোদেলার পুরো নাম মারজিয়া ‍বুশরা রোদেলা। বর্তমানে ষষ্ঠ শ্রেণীতে পড়াশোনা করছে।

Check Also

পরীমনির দুষ্টুমিতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন শাকিব!

কখনও মেঘ ছুঁয়েছেন? যদি না ছুঁয়ে থাকেন তাহলে এখনই মেঘের দেশ সিলেটের জাফলং থেকে ঘুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.