Home / মিডিয়া নিউজ / ফুটবলার তিশা!

ফুটবলার তিশা!

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ‘কুসুমের স্বপ্ন’ শিরোনামের নাটকে নারী ফুটবলারের চরিত্রে অভিনয় করলেন।

এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন নাট্য নির্মাতা শ্রাবণী ফেরদৌস।সম্প্রতি

নরসিংদীর বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা শ্রাবনী ফেরদৌস বলেন, ‘কুসুমের স্বপ্ন’নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে নরসিংদীর একটি স্কুলে। সেখানকার শিক্ষার্থীরাও অভিনয় করেছেন। আগামী ২০ এপ্রিল বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ-এর উদ্ধোধন উপলক্ষে ‘এগিয়ে যাবার নেই মানা’ স্লোগানে সাতটি নাটক প্রচার করবে আরটিভি। তারই অংশ এই নাটকটি।

নাটকটি প্রসঙ্গে তিশা বলেন, আর নাটকের গল্পটা আমাকে ঘীরেই। আমাকে ফুটবলার চরিত্রে দেখা যাবে। এর আগেও একটি নাটকে ফুটবলারের চরিত্রে অভিনয় করেছি। ফুটবলার সাজতে বেশ ভালো লাগে।কিন্তু খেলতে খুব কষ্ট হয়।কারণ আমি পেশাদার ফুটবলার নই। তবে এমন একটি চরিত্রে অভিনয় করতে ভালোই লেগেছে।

নাটকটিতে তিশা ছাড়াও অনান্য চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ জামান শাওন, মাসুম বাসার, শেলী আহসান, খায়রুল আলম টিপু, নাফিসা নূপুর সহ আরো অনেকে। নাটকটির সম্পাদনা, কালার গ্রেডিং এবং সাউন্ড ডিজাইনে রয়েছেন শুভ্র খান, চিত্রগ্রহণে আরমান হোসেন, প্রধান সহকারী পরিচালক সুমন মাহমুদ ও শিল্পনির্দেশক, পোষাক পরিকল্পনা করেছেন নকুল সরকার।

এদিকে, সম্প্রতি ‘ইটারনাল গিফট’ নামের ওয়েব সিরিজে কাজ করছেন তিশা। এই সিরিজটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন নজরুল ইসলাম বেলগির। এক যুগল প্রায় এক দশক ধরে প্রেম করছেন। প্রেমের বর্তমান অবস্থা ও তাদের মধ্যকার বিভিন্ন ঘটনা নিয়ে এর গল্প এগিয়ে যাবে।

Check Also

পরীমনির দুষ্টুমিতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন শাকিব!

কখনও মেঘ ছুঁয়েছেন? যদি না ছুঁয়ে থাকেন তাহলে এখনই মেঘের দেশ সিলেটের জাফলং থেকে ঘুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.