Home / মিডিয়া নিউজ / শাকিবকে ছবিতে নেবেনা পরিচালক লিটন

শাকিবকে ছবিতে নেবেনা পরিচালক লিটন

বাংলা চলচ্চিত্রের গুনী পরিচালক শাহাদৎ হোসেন লিটন। চলচ্চিত্রের ক্যারিয়ারে এ জীবনে ৫২টি

সিনেমা পরিচালনা করেছেন তিনি। এর মধ্যে ২৩টি সিনেমা নির্মাণ করেন শাকিব খানকে নিয়ে। তার

নির্মিত সর্বশেষ সিনেমা ‘অহংকার’। গত বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমাতেও অভিনয় করেন শাকিব খান।

শাকিবের সঙ্গে তার সখ্যতা কতটা তা এ থেকেই অনুমেয়। কিন্তু সেই শাকিবকে নিয়ে আর সিনেমা নির্মাণ করতে আগ্রহী নন শাহাদৎ। সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগে সোচ্চার হয়েছেন প্রযোজক ও নির্মাতারা।

এ বিষয়ে শাহাদৎ হোসেন লিটন বলেন, শাকিব খান অনেক ভাগ্যবান। চলচ্চিত্রের এই মন্দার বাজারেও তিনি দর্শকদের বিনোদিত করছেন। তিনি যেহেতু বিরামহীন কাজ করে যাচ্ছেন, তাই শিডিউল ফাঁসানোটা ব্যাপার না! শাকিবের চেয়ে আমাদের মতো লোকদের এই বিষয়ে দায় বেশি। কারণ শাকিবকে বিশ্রাম দিতে হবে। কিন্তু তাকে নিয়ে বিরামহীন কাজ করেই যাচ্ছি। যার ফলে সে শিডিউল ফাঁসিয়েছে। এজন্য আমরা-ই দায়ী।

শাকিবকে নিয়ে নতুন করে কাজ করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে এই নির্মাতা বলেন, শাকিব খানকে নিয়ে কাজ করার ইচ্ছে আমার নেই। আর এখন শাকিবের সিনেমাও চলে না। কিছুদিন আগে শুনলাম শাকিব নাকি পারিশ্রমিক কমানোর ঘোষণা দিয়েছেন। এমন সিদ্ধান্তের জন্য শাকিবকে সাধুবাদ জানাই। শাকিব যদি পাঁচ লাখ টাকায়ও সিনেমা করে তাহলেও তাকে নিয়ে সিনেমা বানাবো না। শাহাদৎ হোসেন লিটন চিত্রপরিচালক রানা মাসুদের সহকারী হিসেবে কাজ শুরু করেন।

২০০৪ সালে ‘রুখে দাঁড়াও’ সিনেমার মাধ্যমে চিত্রপরিচালক হিসেবে তার অভিষেক হয়। একে একে শাহাদাৎ ৫২টি সিনেমা নির্মাণ করেন। শাকিব খানের সফলতার পেছনে এই নির্মাতার অবদান কম নয়। শাকিবকে নিয়ে নির্মিত তার প্রায় সব সিনেমাই ব্যবসাসফল। শাকিবকে নিয়ে নির্মিত এই পরিচালকের উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো,‘কাবিন নামা’, ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘প্রেমে পড়েছি’, ‘বলো না কবুল’, ‘তোমাকে বউ বানাবো’, ‘টাকার চেয়ে প্রেম বড়’ প্রভৃতি।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.