Home / মিডিয়া নিউজ / ‘এ নিয়ে বেশি কিছু বলা নিষেধ’

‘এ নিয়ে বেশি কিছু বলা নিষেধ’

মাধ্যমিক পরীক্ষা নিয়ে মাঝে বেশ ব্যস্ত সময় কেটেছে চিত্রনায়িকা পূজা চেরির। পরীক্ষার মধ্যেই প্রেক্ষাগৃহে

মুক্তি পেয়েছিল তার অভিনীত সবশেষ ছবি ‘প্রেম আমার টু’। ছবিটি পরিচালনা করেন ভারতের বিদুলা ভট্টাচার্য।

ফেব্রুয়ারির শুরুতে পশ্চিমবঙ্গে এবং একই মাসের শেষ সপ্তাহে বাংলাদেশে তার অভিনীত ‘প্রেম আমার টু’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কলকাতার অভিনেতা আদ্রিত পূজার বিপরীতে অভিনয় করেন। ‘প্রেম আমার টু’ ছবিতে তার চরিত্রের নাম ছিল অপূর্বা। অনেক চঞ্চল স্বভাবের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেন। যে খুব আধুনিকও।

চলচ্চিত্রে পূজার শুরুটা হয়েছিল শিশুশিল্পী হিসেবে। এখন তিনি পুরোপুরি নায়িকা।

এরই মধ্যে নায়িকা পূজা চেরির ‘নুর জাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’ এবং ‘প্রেম আমার টু’ নামের চারটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলো মুক্তির পর ব্যবসা সফলতাও পায়। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এতদিন কাজ করলেও বর্তমানে এ প্রতিষ্ঠানের বাইরের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে পূজা চেরি বলেন, এ নিয়ে বেশি কিছু বলা নিষেধ। শুধু এটুকু এখন বলতে চাই, আমার নতুন ছবির নায়ক সিয়াম। আর ও আমার খুব ভালো বন্ধু। তার সঙ্গে আগেও কাজ করেছি। আবারও জুটি হয়ে কাজ করতে যাচ্ছি। এটা ভেবে ভালো লাগছে। কারণ তার আর আমার দুটি ছবি এর আগে দর্শকরা পছন্দ করেছেন। বর্তমানে নতুন ছবির চরিত্র নিয়ে প্রস্ততি চলছে। স্ক্রিপ্ট হাতে পেয়েছি। ছবিটির গল্পে বেশ ভিন্নতা রয়েছে।

আগামী মাস থেকেই এ ছবির শুটিং শুরু হবে। ওপার বাংলার নায়ক আদ্রিত এবং এপার বাংলার সিয়ামের বিপরীতে কাজ করেছেন পূজা। তাদের সঙ্গে ব্যক্তিজীবনে কেমন সম্পর্ক জানতে চাইলে পূজা চেরি বলেন, দুজনই আমার ভালো বন্ধু। কাজ করতে করতেই আমাদের মধ্যে এটা তৈরি হয়েছে। নতুন আর কোন প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে অভিনয় করছেন জানতে চাইলে পূজা চেরি বলেন, অনেকেই নতুন কাজের জন্য ফোন করছে। আপাতত সিয়ামের বিপরীতে ছবিটি এবং জাজের প্রযোজনায় ‘জিন’ ছবিটি ছাড়া নতুন কোনো ছবি হাতে নেয়া হয়নি। গল্প শুনছি। ভালো গল্প ছাড়া কাজ করতে চাই না।

ভালো ছবি হলে যে কোনো প্রতিষ্ঠানের ব্যানারেই আমি কাজ করতে পারবো। এটা নিয়ে কোনো সমস্যা নেই। আর জাজের আজিজ ভাই তো আমাকে আগেই বলেছেন যে, ভালো ছবিতে কাজের প্রস্তাব পেলে সেগুলো করতে। আমি আপাতত একটা একটা করে কাজ শেষ করতে চাই। ভালো ছবির বাজার কি আমাদের এখানে তৈরি হচ্ছে? এমন প্রশ্নের জবাবে পূজা চেরি বলেন, হ্যাঁ। আমার ‘পোড়ামন টু’ ও ‘দহন’ ছবি দুটি সর্বাধিক ব্যবসা সফলতা পেয়েছে। আমি তো নতুন মুখ, সিয়ামও তখন নতুন মুখ ছিল। এমনকি পরিচালক রায়হান রাফিও নতুন মুখ হিসেবে দর্শকদের নজর কেড়েছেন। তাই আমি মনে করি, ভালো ছবি দর্শকরা সবসময়ই দেখতে চান। সঠিক প্রচার প্রচারণার পাশাপাশি ভালো মানের ছবি মুক্তি পেলে অবশ্যই সিনেমা হলে দর্শক ভিড় করবে। ভালো ছবি এখন নির্মাণ হচ্ছে। তবে সংখ্যাটা কম। সামনে এই সংখ্যাটা আরো বৃদ্ধি পাবে বলে আমি আশা করি।

Check Also

পরীমনির দুষ্টুমিতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন শাকিব!

কখনও মেঘ ছুঁয়েছেন? যদি না ছুঁয়ে থাকেন তাহলে এখনই মেঘের দেশ সিলেটের জাফলং থেকে ঘুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.