Home / মিডিয়া নিউজ / চান্স পেতে হলে বিছানায় যেতে হবে, অভিনেত্রীকে প্রযোজক

চান্স পেতে হলে বিছানায় যেতে হবে, অভিনেত্রীকে প্রযোজক

গ্ল্যামার ইন্ডাস্ট্রি সম্পর্কে অনেক সময়ই সাধারণ মানুষের খুব ভাল ধারণা থাকে। কিন্তু তার কতটা সত্যি?

এরও অন্ধকার দিক রয়েছে। সম্প্রতি সে দিক নিয়ে মুখ খুললেন দক্ষিণী

অভিনেত্রী শ্রুতি মারাঠে। কথা বললেন, তার কাস্টিং কাউচের অভিজ্ঞতা নিয়ে।

শ্রুতির কথায়, এই ইন্ডাস্ট্রি নিয়ে মানুষের অনেক ভুল ধারণা রয়েছে। অনেক দিন ধরে কাজ করছি তো। আমাদেরও খারাপ দিন যায়। একবার এক প্রযোজক একটি ছবির প্রধান চরিত্র অফার করেছিলেন। প্রথমে তার আচরণে পেশাদারি মনোভাব থাকলেও পরে তিনি কম্প্রোমাইজ করার জন্য জোর করতে থাকেন।

নায়িকা বলেন, প্রযোজক আমাকে বলেছিলো চান্স পেতে হলে তার সঙ্গে এক রাতের জন্য বিছানায় যেতে হবে। এরপরে আমি বলেছিলাম, আমাকে তোমার সঙ্গে রাত কাটানোর কথা বলছ, হিরোর জন্য কাকে বেছে রেখেছ? এই উত্তর শুনে আর কিছু বলার সাহস পায়নি। সেই প্রজেক্ট থেকে বেরিয়েও এসেছিলাম।

প্রথমে মারাঠি ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করলেও, পরে তামিল, তেলুগু ভাষার ছবিতেও অভিনয় করেছেন শ্রুতি। প্রথম দিকে সাহসী পোশাক পরতে হলেও কোনো প্রশ্ন করতেন না তিনি। আদৌ তার চরিত্রের জন্য বিকিনি পরার প্রয়োজন কিনা, তা-ও জানতে চাইতেন না। কিন্তু পরে ছবিতে সে সব পোশাকে দেখে তাকে নাকি মেনে নেননি দর্শক। এমনকি ট্রোল হতে হয়। তখন নিজের ভুল বুঝতে পেরেছিলেন। প্রতিবাদ করতে শিখেছেন।

শ্রুতির মতে সব মেয়েদের এগিয়ে যাওয়া উচিত। ভয় না পেয়ে নিজের কাজ করে যাওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট শেয়ার করেছেন শ্রুতি।

Check Also

পরীমনির দুষ্টুমিতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন শাকিব!

কখনও মেঘ ছুঁয়েছেন? যদি না ছুঁয়ে থাকেন তাহলে এখনই মেঘের দেশ সিলেটের জাফলং থেকে ঘুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.