Home / মিডিয়া নিউজ / বলিউড সুন্দরী প্রিয়াঙ্কার কুকুরের জ্যাকেটের দাম ৩৬ লাখ!

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কার কুকুরের জ্যাকেটের দাম ৩৬ লাখ!

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া এখন বিশ্বের লাখো মানুষের আদর্শ। শুধু অভিনয় আর মডেলিংই নয়,

বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে তিনি এখন বৈশ্বিক তারকা। গেল বছরের ডিসেম্বরে মার্কিন

গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন

প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। কিছুদিন আগে সুইজারল্যান্ড ও ক্যারিবীয় দ্বীপে মধুচন্দ্রিমা শেষে এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে অবস্থান করছেন এ যুগল।

তবে এবার নিক নয়, আদুরে পোষ্যের জন্য খবরের শিরোনাম হলেন প্রিয়াঙ্কা।

হ্যাঁ, আমরা প্রিয়াঙ্কার পোষা কুকুর ডায়ানা চোপড়ার কথাই বলছি। বি-টাউনের সবাই জানেন, কী আদুরে এই পুঁচকে কুকুরটা!

ডায়ানা চোপড়াকে অনেক সময় দেন প্রিয়াঙ্কা। ডায়ানাকে অনেক আদর-যত্ন করেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলেই দেখা যাবে, প্রিয়াঙ্কার সঙ্গে অসংখ্য যুগল ছবি রয়েছে ডায়ানার।

লস অ্যাঞ্জেলেসে এখন খুব শীত পড়ছে। ‘দেশি কন্যা’ তাঁর পোষ্যের স্বাস্থ্যের দিকে খেয়াল তো রাখবেনই। আর তাই ‘মাম্মি’ প্রিয়াঙ্কা মোনক্লের ব্র্যান্ডের একটি জ্যাকেট কিনে দিয়েছেন ডায়ানাকে। কিন্তু এই জ্যাকেটটির দাম কত জানেন?

আদুরে পোষা কুকুরের জন্য যে জ্যাকেটটি প্রিয়াঙ্কা কিনেছেন, তার দাম ৩৬ লাখ ৮৩ হাজার ৮২৫ রুপি!

এর আগে প্রিয়াঙ্কা নিজেই মোনক্লের ব্র্যান্ডের একটি জ্যাকেট কিনেছিলেন। সেটির দাম ছিল এক লাখ ৪২ হাজার ৬৯০ রুপি। আর সুইজারল্যান্ডে ভ্রমণের সময় কিনেছিলেন স্কি স্যুট। সেটির দাম ছিল ৭৯ হাজার ৪৩৬ রুপি। সর্বদা দামি জিনিসটিই কেনেন প্রিয়াঙ্কা!

৩৬ বছরের প্রিয়াঙ্কা চোপড়া ও ২৬ বছরের নিক জোনাস দম্পতি তাঁদের ভক্ত ও অনুরাগীদের অবিরাম মন জয় করে চলেছেন। গত মাসে রাজকীয় বিয়ে শেষে এখন পর্যন্ত দেখিয়ে চলেছেন তাঁদের আন্তর্জাতিক রোমান্স।

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

সম্ভবত শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.