Home / মিডিয়া নিউজ / ‘তৌকীর ভাইয়া, আমার মতো ভক্ত আর কোথাও পাবেন না’ -বিপাশা

‘তৌকীর ভাইয়া, আমার মতো ভক্ত আর কোথাও পাবেন না’ -বিপাশা

অভিনেতা হিসেবেই নব্বইয়ের দশকে শুরু ছোট পর্দায়। টিভি নাটকে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা।

তবে মাঝখানে হাত দিলেন নির্মাণে। শুরু জয়যাত্রা দিয়ে। এরপর একে একে নির্মাণ করলেন রূপকথার

গল্প, দারুচিনি দ্বীপ, অজ্ঞাতনামা এবং সর্বশেষ তিনি হালদা নির্মাণ করে রীতিমত হইচই ফেলে দিয়েছেন।

বলছিলাম এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় নির্মাতা তৌকীর আহমেদের কথা। অভিনেতা ও নির্মাতা হিসেবে পরিচিত এই মানুষটির জন্মদিন সোমবার(৫ মার্চ)।

জন্মদিনের মধ্যাহ্নে তিনি এসেছিলেন চ্যানেল আই ভবনে। অনন্য রুমার প্রযোজনা ও দিলরুবা সাথীর উপস্থাপনায় চ্যানেল আইয়ের জনপ্রিয় অনুষ্ঠান তারকা কথনে অংশ নেন তিনি। কথা বলেন জন্মদিনের ব্যস্ততা, আগামি দিনে নতুন ছবির কাজ এবং বিগত দিনে তার নির্মিত চলচ্চিত্রগুলো নিয়ে। কথা বলার সময় নির্মাতার বেশ কয়েকজন ভক্ত অনুরাগীরা ফোন করে জন্মদিনের শুভেচ্ছাও জানান।

এক পর্যায়ে ’তারকা কথন’ অনুষ্ঠানে তৌকীর আহমেদকে ফোন করেন তার সহধর্মীনি ও অভিনেত্রী বিপাশা হায়াত। ফোন করে যেনো কিছুটা দুষ্টুমিতে মেতে উঠেন তারা। বিপাশা ফোনে তৌকীর আহমেদকে বলেন, ভাইয়া। আমি আপনার অভিনয় থেকে শুরু করে প্রতিটি কাজের খুব ভক্ত। আমার মতো ভক্ত আর আপনি কোথাও খুঁজে পাবেন না। আপনি কি জানেন সেটা?

এরপর তৌকীরকে উদ্দেশ্য করে বিপাশা আরো বলেন, এই ‍মুহূর্তে আমি আপনাকে একটা প্রস্তাব দিতে চাই। বিপাশার প্রস্তাবের মাঝখানেই তাকে থামিয়ে তৌকীর বলে উঠেন, আপনি বিবাহের প্রস্তাব দিলেও আমি রাজি! এমন কথা বলার পর ফোনের এপাড়-ওপাড়ে রীতিমত হাসির রোল!

এমন দুষ্টুমি থামে ’তারকা কথন’ অনুষ্ঠানে তৌকীর আহমেদের জন্মদিনের কেক কাটা পর্যন্ত। লাইভ অনুষ্ঠানেই নিজের জন্মদিনের কেক কাটেন তৌকীর। এদিকে সন্তানসহ ফোনে তৌকীরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে থাকেন বিপাশা হায়াত।

অন্যদিকে ’হালদা’র পর আবার নতুন চলচ্চিত্র নির্মাণে নামছেন তৌকীর আহমেদ। চলচ্চিত্রের নাম ’ফাগুন হাওয়া’। ভাষা আন্দোলনের উপর নির্মিত হবে চলচ্চিত্রটি। যা প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। -চ্যানেল আই অনলাইন

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.