Home / মিডিয়া নিউজ / আবারো বিয়ে করবেন সিদ্দিক, পাত্রীর থাকতে হবে বিশেষ এক গুণ

আবারো বিয়ে করবেন সিদ্দিক, পাত্রীর থাকতে হবে বিশেষ এক গুণ

সম্প্রতি বাংলাদেশের বিনোদন জগতে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর

রহমান সিদ্দিক। বিশেষ করে তার ব্যক্তিগত জীবন নিয়ে এই আলোচনা হয়ে আসছে দীর্ঘদিন ধরেই।

কিছু দিন আগে তার বিবাহ বিচ্ছেদ হয়। প্রবাদে আছে, ’মানুষ কখনো একা থাকতে পারে না।’ এই

প্রবাদ মেনে একা থাকতে নারাজ নাট্য জগতের জনপ্রিয় রম্য অভিনেতা সিদ্দিকুর রহমানও। তাই তো

প্রথম স্ত্রী মারিয়া মিমকে হারানোর বেদনা ও ক্ষত ভুলতে দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সিদ্দিক নিজেই এ কথা জানান।
কিন্তু এবার বউ হিসেবে কেমন মেয়ে চান অভিনেতা? এবারো কি শোবিজের কাউকে জীবনসঙ্গী করতে চান তিনি? এ প্রসঙ্গে সিদ্দিক বলেন, ’একেবারে সংসারী একটা মেয়ে চাই। যে আমার যত্ন করবে, আমার পরিবারের খেয়াল রাখবে। দ্বিতীয়বার আমি আর ধাক্কা খেতে চাই না।’

অভিনেতা জানান, ’আগের ধাক্কাটার রেশ এখনো রয়ে গেছে। কিন্তু জীবন তো আর থেমে থাকে না। পরিবার আমাকে নিয়ে খুব চিন্তিত। আগে নিজের ইচ্ছায় বিয়ে করে বিরাট বিপদের মুখে পড়েছি। সেই ঝুঁকি আর নিতে চাই না। এবার বিয়ের বিষয়টি পরিবারই দেখছে। পাত্রী খোঁজা হচ্ছে। মনের মত পাত্রী পেলে বিয়ে করে ফেলব।’

এর আগে ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংমোদ্ভূত স্পেনের নাগরিক মডেল মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। সেটি ছিল ভালোবাসার বিয়ে। কিন্তু টেকেনি সে সংসার। ২০১৯ সালের অক্টোবরে সিদ্দিক ও মারিয়ার বিচ্ছেদ হয়। সেই সংসারে আরশ রহমান নামে তাদের ৭ বছর বয়সী এক ছেলে রয়েছে।

কিন্তু বিচ্ছেদেও মেটেনি দুজনের কলহ। ডিভোর্সের পর আদালতের নির্দেশে ছেলে আরশ মা-বাবা দুজনের কাছেই থাকে। সম্প্রতি না জানিয়ে ছেলেকে সুন্নতে খতনা করানোয় সিদ্দিকের নামে থানায় জিডি করেন মারিয়া। সোশ্যাল মিডিয়ায় সাবেক স্বামীর বিরুদ্ধে ক্ষোভও ঝাড়েন। দ্বিতীয়বার বিয়ে করে কি তবে তারই পাল্টা জবাব দিতে চান সিদ্দিক? এ প্রশ্ন তোলাই থাক।

বাংলাদেশের নাট্য জগতে কমেডিয়ান হিসেবে আবির্ভাব হয় সিদ্দিকের। এরপর থেকেই তাকে আর পিছু ফিরে তাকাতে হয়না। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছেন তিনি। তার অভিনীত নাটকের সংখ্যাও অনেক। তবে অভিনয় জগত ছেড়ে দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। নিজের বাবার কথা রাখতে যেয়েই ছেড়ে দিলেন অভিনয়ের এই জগতকে।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.