Home / মিডিয়া নিউজ / ডাক্তারের ভুল চিকিৎসায় বিপাকে লাক্স তারকা নিশা

ডাক্তারের ভুল চিকিৎসায় বিপাকে লাক্স তারকা নিশা

২০১০ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন মডেল ও

অভিনেত্রী মেহরিন ইসলাম নিশা। সেই সময়টা বিজয়ীর মুকুট অধরা থাকলেও এখন মিডিয়ায়

পরিচিত মুখ তিনি। একের পর এক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

গত জুলাই মাসের ১৮ তারিখ ঘুরতে গিয়েছিলেন মালয়েশিয়া। ঘুরতে গিয়ে শখের বসে প্যারাসুটে চড়তে গিয়ে পায়ে ব্যথা পান তিনি। প্রথমে সামান্য ব্যথা মনে হলেও পরে মালয়েশিয়াতে একজন চিকিৎসকের নিকট যান। কিন্তু পরবর্তীতে ৩১ জুলাই বাংলাদেশে ফিরে অ্যাপোলো হাসপাতালের এক ডাক্তারের কাছে সরনাপন্ন হন তিনি। কিন্তু নিশাকে মালয়েশিয়া ডাক্তার সুস্থতার জন্য যে ঔষধ দেওয়া হয় তাতে হিতে বিপরীত হয়ে যায়। ভুল চিকিৎসায় এখন তার পায়ের অবস্থা খারাপ। যার ফলে পায়ে ইনফেকশন হয়ে যায়। এতে বর্তমানে তাকে একটানা দশ দিন বিশ্রামে থাকতে হবে।

অন্যদিকে, দীর্ঘ ১৪ দিন দেশের বাইরে থাকার কারণে তার অভিনীত সকল চুক্তিবদ্ধ নাটকে অভিনয় করতে পারেননি। দেশে ফিরে এমন অবস্থায় তিনি আর বাসা থেকেই বের হতে পারবেন না। তাই চুক্তিবদ্ধ নাটক গুলোতে তিনি আরও ১০ দিন অভিনয় করতে পারছেন না। কিন্তু যাদের সঙ্গে তিনি নাটকে চুক্তিবদ্ধ সেই সব পরিচালকেরা অনেকেই মনে করছেন নিশা তাদের সিডিউল ফাঁসাচ্ছেন।

এ বিষয়ে নিশা বলেন, ‘আসলে ব্যপারটা এমন হবে আমি ভাবতেও পারিনি। ডাক্তারের জন্যই এমনটা হলো। আমি চেয়েছিলাম আবারও অভিনয় শুরু করব কিন্তু এই পা নিয়ে আমি আরও দশ দিন নড়াচড়া করতে পারব না। তাই দয়া করে কেউ আমাকে ভুল বুঝবেন না। সুস্থ হয়ে আমি আবারও অভিনয়ে ফিরব ইনশাআল্লাহ’।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.