Home / মিডিয়া নিউজ / শ্রীদেবীর চোখের দিকে তাকালে পাগল হয়ে যেতাম: আমির

শ্রীদেবীর চোখের দিকে তাকালে পাগল হয়ে যেতাম: আমির

শ্রীদেবীর নায়ক হবার জন্য পরিচালক মহেশ ভাটের কাছে গিয়েছিলেন আমির খান। গতকাল রোববার

সাংবাদিকদের কাছে এমন তথ্যই দিলেন বলিউডের ’মিস্টার পারফেকশনিস্ট’-খ্যাত আমির। তিনি বলেন,

শ্রীদেবীর ভক্ত ছিলাম আমি, এটা লুকানোর কোনও সুযোগ নেই। শ্রীদেবীর চোখের দিকে তাকালে আমি

পাগল হয়ে যেতাম। শ্রীদেবীর সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে আমির খান বলেন, তখন আমি ইন্ডাস্ট্রিতে নবাগত, অভিনয় শুরু করেছি। আমরা (আমির ও শ্রীদেবী) একটা ম্যাগাজিনের কভার শুট করছি। ওই শুটিং নিয়ে আমি যথেষ্ট উত্তেজিত ছিলাম। যত দূর মনে পড়ছে, আমাদের একটা বিশেষ পোজ দিতে হতো। কিন্তু সেই শুটে আমি ভুলেও ওর চোখের দিকে তাকিয়ে পোজ দিইনি। কারণ আমি শ্রীদেবীর চোখের দিকে তাকালেই নির্বাক হয়ে যেতাম।

মহেশ ভাটের কাছে গিয়ে শ্রীদেবীর সঙ্গে অভিনয় করার কথা বলেছিলেন আমির। এই অভিনেতা বলেন, রোমান হলিডের অনুপ্রেরণায় বলিউডে ছবি বানাতে আমি মহেশ ভাটের কাছে গিয়েছিলাম। বলেছিলাম, রোমান হলিডের হিন্দি রিমেক বানানো হোক। সেখানে আমি আর শ্রীদেবী অভিনয় করব। আমার কথা শোনার পর মহেশ ভাট একটা বই নিয়ে এসে বললেন, যদি তুমি রোমান হলিডে পছন্দ কর, তা হলে এই বইটা (ইট হ্যাপেনড ওয়ান নাইট) পড়। তারপরই আমরা ’দিল হ্যায় কে মানতা নেহি’ ছবিটি বানালাম। যদিও এই ছবিতে মেয়ে পূজা ভাটকে সুযোগ দিয়েছিলেন মহেশ।

আমির অভিনীত ’থাগস অব হিন্দুস্থান’ ছবির প্রচারণায় ব্যস্ত আছেন আমির খান। ছবিটি মুক্তি পাবে আগামী ৮ নভেম্বর। যশরাজ প্রযোজিত ছবিটিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা শেখ প্রমুখ।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.