Home / মিডিয়া নিউজ / রণবীর আমার ক্রাশ, আলিয়ার সঙ্গে বিয়ে আমি জাস্ট মেনে নিতে পারছি না: দীঘি

রণবীর আমার ক্রাশ, আলিয়ার সঙ্গে বিয়ে আমি জাস্ট মেনে নিতে পারছি না: দীঘি

অবশেষে সব জল্পনা -কল্পনার অবসান ঘটিয়ে আলিয়াকে বিয়ে করলেন রণবীর কাপুর। গতকাল

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বৈশাখের সন্ধ্যায় তাদের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা ও ছবি প্রকাশিত হয়।

আলিয়া ভাট নিজেই সেই ছবি প্রকাশ করেন। প্রকাশ করা মাত্রই বিয়ের ছবিতে অন্তর্জালে ঝড় তুলে ছবিগুলো।এদিকে রণবীরের বউ হিসেবে

আলিয়াকে দেখে বুকের ভেতরে কালবৈশাখীর ঝড় শুরু হয় ঢাকাই ছবির অভিনেত্রী দীঘির। কারণ রণবীরের ভক্ত তিনি। দীঘির ভাষায়, রণবীর আমার ক্রাশ। রণবীর কাপুর দীঘির স্বপ্নের নায়ক। বলিউড তারকার কেমন ভক্ত দীঘি সেই তথ্য জানালেন দুটি তথ্যে, এখনও আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আর তাঁর জন্য আমার ফোনে আলাদা একটা ফোল্টার আছে; সেখানে সব রণবীরের ছবি।স্বপ্নের নায়কের বিয়ে মেনেই নিতে পারছেন না দীঘি। তিনি জানান, ‘আলিয়ার সঙ্গে বিয়ের ছবি একদমই

নিতে পারছি না। ওর (রণবীরে) অন্য কোন এক্সের সঙ্গে ক্যাটরিনা কিংবা দিপিকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নিতাম; কিন্তু আলিয়াকে জাস্ট আমি আগে থেকেই নিতে পারি না।’এদিকে দীঘির এমন আবেগী আলাপের মাঝে জানতে চাওয়া রণবীরের বিয়ের রাতে কী করলেন, ‘কষ্টে সারারাত পেস্ট্রি খেয়েছি। আগেই কিনে নিয়ে এসেছিলাম; এই কষ্টে কোন ডায়েট নেই।’ রণবীরের বাসভবন বাস্তু ভবনের গতকাল ভারতীয় সময় তিনটার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া।

আরও পড়ুন= আজ সকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দেশে উৎপাদিত সবজি দ্রুত সময়ের মধ্যে বিদেশে রপ্তানি করার জন্য নতুন বিমানবন্দর বানানো হচ্ছে। আজ শুক্রবার ১৫ এপ্রিল সকালে হবিগঞ্জের মাধবপুরে কৃষকদের মাঝে সার, বীজ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠির অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, বাংলাদেশে উৎপাদিত সবজি ইউরোপ ও যুক্তরাজ্যে প্রচুর চাহিদা রয়েছে। বিদেশে সবজি রপ্তানি করার জন্য নতুন বিমানবন্দর বানানো হচ্ছে। এতে বাংলাদেশের রপ্তানি সক্ষমতা বাড়বে। বাংলাদেশ থেকে সবজি আমদানি করতে উন্নত দেশগুলো ইতোমধেই সরকারের সঙ্গে যোগাযোগ করছে।তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সারের জন্য ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছে। এখন সরকার বিনামূল্যে সার, বীজ ও আধুনিক কৃষি যন্ত্রপাতি কৃষকের দৌড়গোড়ায় পৌঁছে দিচ্ছে।

বাংলাদেশের সামনে শ্রীলঙ্কার মতো অর্থনৈতিক সঙ্কটের সম্ভাবনা নেই জানিয়ে মাহবুব আলী বলেন, শ্রীলঙ্কার মেগা প্রকল্পগুলো ব্যর্থ হয়েছে। এজন্য দেশে অর্থনৈতিক সঙ্কট দেখা দিয়েছে। বাংলাদেশের পদ্মা সেতু, মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলো যথাসময়ে শেষ হবে। এতে দেশের প্রবৃদ্ধি আরো বাড়বে। যোগাযোগ ব্যবস্থায় নতুন দিগন্তের সূচনা হবে।মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনায় বাংলাদেশ বিদেশে প্রশংসিত। প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্ব ও দীর্ঘমেয়াদী পরিকল্পনায় এসডিজি বাস্তবায়নসহ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, দারিদ্র সীমা হ্রাস, গড় আয়ু বৃদ্ধি, রপ্তানিমুখী শিল্পায়নসহ অর্থনৈতিক খাতে বিপ্লব ঘটেছে। পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, পায়রা গভীর সমুদ্র বন্দর ও ঢাকা মেট্রোরেল আজ বাস্তবায়নের পথে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.