Home / মিডিয়া নিউজ / বিয়ের জন্য আরো সময় নিতে চান মেহজাবিন

বিয়ের জন্য আরো সময় নিতে চান মেহজাবিন

অনেকেই বলে আমি মুডি। আমি আসলে তেমন না। আমার সঙ্গে মেশার পর এটি ভুল প্রমাণ হয়।

সত্যি বলতে কারো সঙ্গে কেউ না মিশলে তার সম্পর্কে ভালো ভাবে জানা যায় না। নিজেকে নিয়ে

এভাবেই বললেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তিনি আরো বলেন, অপূর্ব ভাইও নাকি

প্রথম দিকে আমাকে মুডি ভাবতেন। তিনি নিজেই বলেছেন। এখন তো তার সঙ্গে অনেক কাজ করা

হয়।আমাদের দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্বের সম্পর্ক। তবে শোবিজে কাজের বাইরে এ অভিনেত্রীর ভালো বন্ধু হলেন হাসিন রওশন। তার সঙ্গেই মেহজাবিন সব কিছু শেয়ার করেন বলে জানান। তিনি বলেন, হাসিন গেল দুই-আড়াই বছর কাজ করছে না। কিন্তু তার সঙ্গে আমার বন্ধুত্ব অনেক গভীর। শোবিজে তার সঙ্গেই আমি সব কিছু শেয়ার করতে পারি। আমি যেমনটা তাকে বুঝি সেও আমাকে বোঝে। আজকের আলাপনে এ অভিনেত্রী তার প্রেম নিয়েও কথা বলেন।

ক্লাস ফাইভে পড়ার সময়েই তিনি প্রথম কারো প্রেমে পড়েন। পরবর্তিতে বুঝতে পারেন সেটি কোনো প্রেম নয়। শুধুই ভালোলাগা। এখন কারো সঙ্গে কি প্রেম চলছে? মেহজাবিন জানান, এ নিয়ে কোনো মন্তব্য করতে চান না তিনি। বিয়ের প্রসঙ্গেও এ অভিনেত্রী তার মতামত জানান। বিয়ের জন্য আরো সময় নিতে চান তিনি। মেহজাবিন বলেন, এই সময়ে ক্যারিযারে বেশ মনোযোগী আমি। তাই বিয়ের জন্য একটু সময় নিবো। নিজেকে আরো পরিপক্ক করতে চাই। তারপর বিয়ে নিয়ে আমি ভাববো। নতুন বছর নিয়ে এ অভিনেত্রীর পরিকল্পনা কি? তিনি বলেন, এ বছর কাজের পাশাপাশি আমার পরিবারকে একটু সময় দিতে চাই। দেশে-বিদেশে ঘুরে বেড়াবো।

আগামী মাসেই হয়তো কয়েকদিনের জন্য দেশের বাইরে বেড়াতে যেতে পারি। গেল কয়েক বছর ধরে নাটকে বাজেটের বেশ সংকট বলে নির্মাতাদের কাছ থেকে অভিযোগ শোনা যায়। এরমধ্যে খন্ড নাটকে নায়ক ও নায়িকাকে বাজেটের সিংহভাগ দিতে হয়। ফলে নাটকে অন্য চরিত্রগুলোর জন্য বাজেট না থাকায় পেশাদার শিল্পী নেওয়া হয় না। এমনকি অনেক সময় নবীন নির্মাতাদের জন্যও কোনো পারিশ্রমিক থাকে না। এ বিষয়টি নিয়ে মেহজাবিনের মন্তব্য কি? তিনি বলেন, যাদের সম্পর্কে এমন অভিযোগ তাদের নিয়ে কেন নির্মাতারা কাজ করছেন? আর কাজ করার পর যদি নির্মাতাদের জন্য কিছু না থাকে তাহলে সেই কাজ করার প্রয়োজন কি? আমি এখন যে পারিশ্রমিক নিচ্ছি সেটি একদিনে হয়নি। একটা সময় আমি অনেক কম পারিশ্রমিকে কাজ করেছি।

যদি নির্মাতারা মনে করেন আমি এই পারিশ্রমিকের যোগ্য না। তাহলে আমাকে বাদ দিয়ে অন্য কাউকে নিয়ে কাজ করুক। পরিবর্তনের জন্য কাউকে না কাউকে তো এগিয়ে আসতে হয়। এখন নাটকে বাজেট কম এটি সত্যি। তাই বলে সব সময় স্যাক্রিফাইস করে কাজ করার কোনো মানে হয় না। প্রযোজক ও টিভি চ্যানেলগুলোর কাছে নির্মাতাদের শক্তভাবে তাদের বাজেট পেশ করতে হবে। বর্তমানে অনেক নির্মাতা-প্রযোজক নাটকের গানকে মিউজিক ভিডিও আকারে প্রকাশ করছে বিভিন্ন ইউটিউব চ্যানেলে। এ নিয়েও এ অভিনেত্রী দারুণ ক্ষোভ প্রকাশ করেন। এদিকে তিনি এখন আসছে ভালোবাসা দিবসের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

আজ তিনি সাগর জাহানের একটি নাটকের শুটিং করছেন। এটিও ভালোবাসা দিবসের জন্য নির্মাণ হচ্ছে। এছাড়া নতুন বছরে এরইমধ্যে কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। এরমধ্যে ‘সিগনেচার’ শিরোনামের একটি নাটকে তিনি থাকছেন নতুন একটি চরিত্রে। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এই নাটকের দুটি স্থিরচিত্র প্রকাশ করেন তিনি। যেগুলোতে একেবারেই ভিন্ন এক মেহজাবিনকে পাওয়া গেছে।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.