Home / মিডিয়া নিউজ / নো ক্লিক, প্লিজ

নো ক্লিক, প্লিজ

তারকা-সন্তানদের নিয়ে এমনিতেই ব্যাপক আগ্রহ ভক্তকুলের। তবে বলিউড অভিনেত্রী রানি মুখার্জি

ও চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়া পাদপ্রদীপের আলো থেকে তাঁদের আদরের কন্যা আদিরাকে দূরে রাখতে চান।

সম্প্রতি একটি বিমানবন্দরে কন্যা আদিরার সঙ্গে রানি মুখার্জিকে দেখা যায়। এ সময় বেশ কয়েকজন ভক্তের অনুরোধে ক্যামেরার সামনে পোজ দিতে হয় তাঁকে। তবে চিত্রসাংবাদিকদের রানি অনুরোধ করেন, তাঁর তিন বছরের কন্যার ওপর যেন ক্যামেরার ক্লিক না পড়ে।

একজন ফটোসাংবাদিক তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে রানিকে বলতে শোনা যাচ্ছে, ‘আচ্ছা, একটা মিনিট থামাও না। বাচ্চার ছবি নিয়ো না।’ অবশ্য সাংবাদিকেরা রানির অনুরোধ রেখেছেন।

গত বছর এক টেলিভিশন শোতে রানি বলেছিলেন, কন্যা আদিরাকে তিনি খুব একটা জনসমক্ষে আনতে চান না।

‘আমি চাই, আদিরা স্বাভাবিকভাবে বেড়ে উঠুক। না হলে যে কেউ জীবনে কোনো কিছু অর্জন ছাড়াই অপ্রত্যাশিত ও অপ্রাপ্য মনোযোগ চাইবে। স্কুলের অন্য বাচ্চাদের মতোই তাঁকে দেখতে চাই। আদিত্য ও আমি চাই না তার অবিরাম ছবি তোলা হোক’, বলেন রানি মুখার্জি।

মজার ব্যাপার হলো, রানির স্বামী আদিত্য চোপড়াও স্পটলাইটে থাকতে চান না। স্বামী সম্পর্কে রানি বলেন, ‘এটা এমন নয় যে ওঁর ক্যামেরা-ভীতি আছে। সে জাস্ট ছবি তুললে চায় না।’

যেহেতু রানি মুখার্জির তারকাখ্যাতি আছে, বিয়ের পর রানিকে আদিত্য বলেছিলেন, মিডিয়ার মনোযোগ চান না।

ওই শোতে ‘হিচকি’ অভিনেত্রী আরো বলেন, “বিয়ের পর আদিত্য আমাকে বলেছিল, ‘ওহ ঈশ্বর, যখন তোমার প্রেমে পড়ি, তখন ভাবিইনি যে আমি এক অভিনেত্রীর প্রেমে পড়েছি। এখন তোমার কারণেই, মানুষ তোমার ছবির সঙ্গে আমার ছবি জুড়ে দেয়।’”

রানি মুখার্জিকে এরপর ‘মর্দানি-২’ সিনেমায় দেখা যাবে। এ ছবি দিয়ে নির্মাতা হিসেবে গোপী পুথরমের অভিষেক হচ্ছে। এ ছবির প্রথম কিস্তির লেখক তিনি। চলতি বছরের মাঝামাঝি পর্দায় উঠবে ‘মর্দানি-২’।

সূত্র : ইন্ডিয়া টুডে

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.