Home / মিডিয়া নিউজ / সিনেমার গানে এস আই টুটুল-সুধা

সিনেমার গানে এস আই টুটুল-সুধা

প্রথমবারের মতো সিনেমার গানে একসঙ্গে কণ্ঠ দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী এস

আই টুটুল ও তরুণ সঙ্গীতশিল্পী সুধা। রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় ‘একটা বসন্ত বিকেল’ শিরোনামের গানটি গেয়েছেন তারা।

জনপ্রিয় গীতিকার কবির বকুলের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম। বুধবার (২২ ডিসেম্বর) গানটির রেকর্ডিং হয়েছে রাজধানীর ফোকাস স্টুডিওতে।

এ প্রসঙ্গে এস আই টুটুল বলেন, ‘একটা বসন্ত বিকেল’ রোমান্টিক একটি গান। এটি একেবারে ব্যতিক্রম একটি গান। বছরের শেষ গানটি খুবই ভালো হয়েছে। ‘যায় দিন যায় একাকী’র মতোই গানটি। আমার খুবই পছন্দ হয়েছে। আমি মনে করছি, এই গানটি বাংলা গানে আর একটা মাইলফলক হবে।

গান প্রসঙ্গে সুধা বলেন, চলচ্চিত্রে এটি আমার দ্বিতীয় গান। এর আগে ‘সদর ঘাটের বাদশাহ’ নামের সিনেমাটিতে ‘বদলে গেছি’ ও ‘মন মানে না বাড়ন’ শিরোনামের গান দুটিতে কণ্ঠ দিয়েছি। ‘একটা বসন্ত বিকেল’ শিরোনামের গানের কথাগুলো শ্রুতিমধুর। এস আই টুটুল ভাইয়া আমার পছন্দের একজন শিল্পী। তার সঙ্গে এটাই আমার প্রথম প্লেব্যাক। সবমিলিয়ে অসাধারণ অনুভূতি।

রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র, শাহ হুমায়রা সুবা, তানভীর তনু, ওমর সানী, শাহনূর, অমিতাভ রেজা চৌধুরী, আমান রেজা, তানহা তাসনিয়া প্রমখ। ২০২২ সালে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.