Home / মিডিয়া নিউজ / চলচ্চিত্র প্রযোজনায় আসছেন চিত্রনায়িকা বর্ষা

চলচ্চিত্র প্রযোজনায় আসছেন চিত্রনায়িকা বর্ষা

চলতি মাসের ২৮ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে মুনসুন ফিল্মসের ব্যানারের নতুন সিনেমা ‘নেত্রী দ্য লিডার’। ছবিটির নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়িকা

বর্ষা, এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। ছবিটি পরিচালনা করবেন তেলেগু নির্মাতা উপেন্দ্র মাধব।

নতুন খবর হলো, এ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্র প্রযোজনায় আসছেন চিত্রনায়িকা বর্ষা। তবে সেখানে কিছুটা পরিবর্তনও এসেছে। বর্ষার পুরো নাম আফিয়া নুসরাত বর্ষা; এতদিন পর্যন্ত সবাই এটাই জানতেন। কিন্তু নতুন করে নাম পাল্টে সিনেমা প্রযোজনায় নাম লেখালেন এ নায়িকা। গেল ৭ ফেব্রুয়ারি রাজধানীর পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হয়ে যাওয়া এক সংবাদ সম্মেলনে এমন কথা জানান প্রযোজক, নায়ক, ব্যবসায়ী ও বর্ষার স্বামী অনন্ত জলিল।

তিনি বলেন, এতদিন পর্যন্ত আফিয়া নুসরাত বর্ষা হিসেবে জানলেও এখন থেকে তার নাম খাদিজা পারভীন বর্ষা। পাসপোর্ট, ভোটার আইডি কার্ডসহ সবখানে তার নাম এটাই। এখন থেকে এ নামেই তিনি প্রযোজনা করবেন।

‘নেত্রী দ্য লিডার’ সিনেমায় বর্ষা ছাড়াও আরো দুজন প্রযোজক থাকছেন বলেও জানান অনন্ত জলিল, তবে তারা দুজনেই তুরস্কের।

এর আগে অনন্ত জানিয়েছেন, একটি রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হবে সিনেমাটি। যেখানে অনন্ত জলিল, বর্ষার পাশাপাশি অভিনয় করবেন ভারতের তিন জনপ্রিয় অভিনেতা। তারা হলেন কবীর দুহান সিং, তরুণ আরোরা ও প্রদীপ রাওয়াত।

ছবিটি বাংলাদেশ ও তুরস্কে একযোগে মুক্তি পাবে বলে জানা যায়।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.