Home / মিডিয়া নিউজ / এবার শাকিব বললেন : মাঝেমাঝেই লুঙ্গি খুলে যায়, এজন্য শর্টস পরি

এবার শাকিব বললেন : মাঝেমাঝেই লুঙ্গি খুলে যায়, এজন্য শর্টস পরি

ঢাকাই সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেতা ও ‘কিং খান’ খ্যাত তারকা শাকিব খান। যিনি

অভিনয়ের পাশাপাশি একজন স্বনামধন্য গায়ক ও প্রযোজক হিসেবেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন। প্রায়

সারা-বছরই সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকায় ছোট পর্দায় তাকে দেখতে পাওয়া অনেকটা দিনের বেলায় চাঁদ দেখার মতই।

কিন্তু এবার সেই সুপারস্টার ধরা দিলেন আরও ছোট পর্দায়, ইউটিউবের লাইভে। বৃহস্পতিবার রাতে একটি ই-কমার্স প্রতিষ্ঠানের লাইভ শো-তে শাকিব খান হাজির হয়েছিলেন উপস্থাপক রাফসান সাবাবের অতিথি হয়ে।

সেই অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে মজার মজার সব প্রশ্নের উত্তর দিতে দেখা যায় তাকে। তবে লুঙ্গি নিয়ে করা প্রশ্নের একটি জবাব নিয়ে সহাস্য চর্চায় মেতেছেন ভক্তরা। শাকিব খানের কাছে রাফসান সাবাব জানতে চান, লুঙ্গি নাকি শর্টস কোনটা পরতে বেশি আরামদায়ক লাগে? জবাবে শাকিব খান বলেন, লুঙ্গি আমি অনেক শখ করে পরি। যদিও খুব একটা ভালো পরতে পারি না। মাঝেমাঝেই খুলে যায়। এজন্য শর্টস পরতেই স্বাচ্ছন্দ্যবোধ করি।

তবে দেশীয় পোশাক লুঙ্গি সামলানোই শাকিব খানের একমাত্র দুর্বলতা নয়। তার কাছে দুর্বলতার আরেক নাম দেশের মাটি। বিদেশে শ্যুটিং-এ গেলে কী মিস করেন এই প্রশ্নের জবাবে শাকিব খান দেশের মাটির গন্ধের কথাই বলেন। এছাড়া মায়ের হাতের কোন রান্না ভালো লাগে, এই জবাবে শাকিব নির্দ্বিধায় বলেন বিরিয়ানির কথা। ছেলে আব্রাহামের কোন জিনিসটা বেশি ভালো লাগে- সেই প্রশ্নের উত্তরে শাকিব খানের পরিমিত জবাব ছিল, ‘সবকিছু’।

এদিকে করোনা-কালীন দুর্যোগের সময় অনেকটা গৃহবন্দি হয়ে ছিলেন বাংলাদেশী ফিল্ম ইন্ডাজট্রির অন্যতম গুণী এই অভিনেতা। তবে লকডাউন উঠতেই আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। আর তা নিয়ে বর্তমানে খুব একটা অবসরের সময় পাচ্ছেন না শাকিব খান।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.