Home / মিডিয়া নিউজ / খারাপ সময় যার জীবনে আসে সেই বুঝে: বাঁধন

খারাপ সময় যার জীবনে আসে সেই বুঝে: বাঁধন

শোবিজ অঙ্গনের পরিচিত মুখ আজমেরী হক বাঁধন। তিনি লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায়

অংশগ্রহনের মধ্যে দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। তিনি অভিনয় করেছেন বেশ কিছু নাটক

এবং সিনেমা ও বিজ্ঞাপনে। বর্তমান সময়ে দেশের গন্ডি পেরিয়ে ভারতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

এমনকি বলিউড সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। এবার এই নতুন সিনেআমকে ঘিরে বেশ কিছু কথা জানালেন তিনি নিজেই।

মানুষ বেঁচে থাকে স্বপ্ন নিয়ে। কিন্তু এমনও সময় আসে যখন স্বপ্ন দেখতেও ভয় লাগে। তেমন একসময় আসে অভিনেত্রী বাঁধনের জীবনেও। অনেক ভালোবেসে ঘর বেঁধেছিলেন। সেই ঘরেও পরীর মতো একটি কন্যাসন্তানও আছে তার। কিন্তু সেই ঘর তছনছ হয়ে যায়। ভাঙাগড়া এই পৃথিবীতে হতাশা ভর করে বাঁধনের জগতে। ভেঙে পড়েছেন কিন্তু মচকাননি। মেয়ের ভালোবাসায় নিজেকে শক্ত করেছেন। ফিরিয়ে এনেছেন আত্মবিশ্বাস। তখনই বলা শুরু করেন ‘আমি পারব আর আমাকে দিয়েই হবে’। সেই কথার মতোই নতুনভাবে নিজেকে তৈরি করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তার প্রমাণ রেখেছেন কান চলচ্চিত্র উৎসবে বাঁধনের ফ্যাশন, স্টাইল নজর কেড়েছে সবার। বাঁধন নিজেও মনে করেন পথটা সহজ ছিল না। আবার এই ৩৭ বছর বয়সে এসে ঘুরে দাঁড়ানোও খুব বেশি কঠিন কিছু নয়। এ জন্য ছিল তার আত্মবিশ্বাস। আর এই আত্মবিশ্বাসের জোরেই বাঁধন এখন আরও সুন্দর, আরও পরিণত। এমন এক সময়ে জীবনে এলো শুভ একটি দিন। আজ বাঁধনের জন্মদিন। নতুন করে নিজেকে ফিরে পাওয়ার সময়ে জন্মদিন নিয়ে তেমন বিশেষ কোনো পরিকল্পনা নেই তার।

এ বছরে বাঁধনের জীবনে এসেছে আরও একটি সুখবর। নিজেকে বলিউডে হাজির করার মিশনে নেমেছেন। সেখানে একটি ছবির শুটিং শুরু করেছেন। বাংলাদেশের নাম উজ্জ্বল করতেই তার এ অভিযান। এই যে বাঁধনের ফিরে আসা, তা কি খুব পরিকল্পিত?
এমন প্রশ্নের উত্তরে বাঁধন বলেন, ‘খারাপ সময় যার জীবনে আসে সেই বুঝে। তখন কীভাবে মোকাবিলা করেছি আমি নিজেই জানি না। মন খারাপ লাগলেই খেতাম বিরিয়ানির মতো তৈলাক্ত সব খাবার। একটা সময় যেন খাবারই আমার মন ভালো করার উপায় হয়ে দাঁড়াল। দিনের পর দিন যখন এমনটা চলতে থাকল, তখন আমি অনেক মুটিয়ে যাই। শারীরিক ফিটনেস বা নিজেকে মেইনটেইন করা- এসব বিষয়ে কোনো মাথাব্যথাই ছিল না আমার। এভাবে একটা সময় আমি মানসিকভাবে হাঁপিয়ে উঠি। কিন্তু আবারও ফিরে পাবার নেশায় নিজেকে পাল্টানোর চেষ্টা করি। সেই চেষ্টায় সফল হয়েছি। আশা করি, ভালোই কাটবে আগামী সময়গুলো।’

আজ এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন। এবারে জন্মদিন মুম্বাইয়ে উদযাপন করছেন এই অভিনেত্রী। মূলত ভারতের বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় শুটিংয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শুটিংয়ের ফাঁকে সেখানে কাটা হলো অভিনেত্রীর জন্মদিনের কেক। কেক কাটার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়া স্টোরিতে শেয়ার দিয়েছেন বাঁধন নিজেই।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.