Home / মিডিয়া নিউজ / শৈশবের একটি স্বপ্নের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মেহজাবীন

শৈশবের একটি স্বপ্নের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মেহজাবীন

শোবিজ অঙ্গনের বর্তমান সময়ের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তিনি

বাংলাদেশের অভিনেত্রীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি অভিনয় করেছেন অসংখ্য নাটকে।

এবং তার অভিনীত নাটকের মধ্যে দিয়ে দর্শক মাঝে বেশ প্রসংশিত হয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি তার শখ প্রসঙ্গে বেহস কিছু কথা জানালেন।

বাংলা নাটকের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ২০১৭ সাল থেকে বলা চলে রাজত্ব করছেন তিনি। অসংখ্য দর্শকপ্রিয় নাটকের সুবাদে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ড্রামা ইন্ডাস্ট্রির কুইন হিসেবে। রূপ-লাবণ্যে মেহজাবীন নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নন। এরপরও তাকে কখনো সিনেমায় দেখা যায়নি। তিনি নিজেও খুব একটা আগ্রহী নন সিনেমার জন্য। কিছু দিন আগে একটি বলিউড সিনেমার প্রস্তাব পেয়েছিলেন মেহু। তবে সেটা ফিরিয়ে দেন কিছু কারণে। কিন্তু হঠাৎ মেহজাবীন বললেন, ছোট বেলা থেকেই তিনি সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন। বুধবার (২০ অক্টোবর) ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ কথা বলেন তিনি। ছবিতে মেহজাবীনকে দেখা গেছে সত্তর-আশির দশকের নায়িকাদের রূপে।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “ফিল্মের হেরোইন হওয়ার খুব শখ ছিল আমার। ছোট বেলা থেকেই আব্বা প্রত্যেক রবিবার ম্যাটিনি শো দেখাতে নিয়ে যেতেন। মধুবালা, মুমতাজ, নার্গিসের অভিনয় দেখতাম আর ভাবতাম আমিও একদিন হেরোইন হব।” এরপর লিখেছেন, ‘চম্পা, চম্পা হাউজ’। এই শব্দ থেকেই বোঝা যায়, বাস্তবে নয়, এমনটা আসলে কোনো নাটক বা টেলিফিল্মের গল্পে দেখা যাবে। যেখানে তিনি অভিনয় করেছেন। সেটার নাম হতে পারে ‘চম্পা হাউজ’। যদিও মেহজাবীন নিজে বিষয়টি খোলাসা করেননি।

উল্লেখ্য, এই জনপ্রিয় অভিনেত্রী শোবিজে অঙ্গনে যাত্রা শুরু করেন ২০০৯ সালে। “লাক্স চ্যানেল আই সুপারস্টার” সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হন তিনি। এরপর ধীরে ধীরে নাটকের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। বর্তমান সময়ে বেশ কয়েকটি নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.