Home / মিডিয়া নিউজ / কেমন আছেন ৯০ দশকের পর্দা কাপানো খলনায়ক গাঙ্গুয়া,কেন অভিনয় থেকে দূরে,জানালেন নিজেই

কেমন আছেন ৯০ দশকের পর্দা কাপানো খলনায়ক গাঙ্গুয়া,কেন অভিনয় থেকে দূরে,জানালেন নিজেই

গাঙ্গুয়া ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় খলনায়ক তিনি। কাজ করেছেন অসংখ্য বাংলা সিনেমাতে।

যার ফলে পেয়েছেন বেশ জনপ্রিয়তা।অভিনয় ক্যারিয়ারে আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন

তিনি। ২০১৫ সালে ’রাজা বাবু’ সিনেমায় অভিনয়ের পর দীর্ঘ চার বছর নতুন কোনো সিনেমায় দেখা

যায়নি তাকে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ’পাগলামি’। এটি মুক্তি পায় ২০১৯ সালের ২০ সেপ্টেম্বরে। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে গাঙ্গুয়া অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিলেও এখন বড় পর্দায় নেই বললেই চলে!

শনিবার (৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ভোট দেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন গাঙ্গুয়া।

এসময় অভিনয়ে না থাকার কারণ জানিয়ে এই অভিনেতা বলেন—সিনেমা হল ভেঙে সবাই মার্কেট তৈরি করছে। যার কারণে দর্শকরা মোবাইল নিয়ে ব্যস্ত। আর মাঝে করোনার কারণে তো সব থমকে গেল! সবকিছু মিলিয়েই অভিনয় থেকে দূরে রয়েছি।

এখন সময় কীভাবে সময় পার করছেন? এমন প্রশ্নের জবাবে গাঙ্গুয়া বলেন—২০২০ সালে সর্বশেষ সিনেমায় অভিনয় করেছি। এখন ইউটিউবে কাজ করে সময় কাটছে। ইউটিউবের ভাইয়েরা বলেন, আপনি অভিনয় করে দিলে আমাদের উপকার হয়। আর সেজন্যই ইউটিউবে কাজটি করি।

গুনি এই অভিনেতার জন্ম হয় জয়পুর হাটে। ১৯৭৮ সালে পা রাখেন বাংলাদেশের সিনেমা জগতে। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। একটানা অভিনয় করে গেছেন ৩ দশকেরও বেশি সময় ধরে। তার আসল নাম গাঙ্গুয়া নয়। তার আসল নাম মোহাম্মদ পারভেজ চৌধুরী। গাঙ্গুয়া নামটি অভিনেতা জসিম তাকে দেন। এর পর থেকেই তিনি সারা দেশে এই নামে পরিচিত হন।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.