Home / মিডিয়া নিউজ / এবার সারোগেসি পদ্ধতিতে ‘সিঙ্গল ফাদার’ হলেন যিশু সেনগুপ্ত

এবার সারোগেসি পদ্ধতিতে ‘সিঙ্গল ফাদার’ হলেন যিশু সেনগুপ্ত

বর্তমান সময়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সন্তান জন্মদানে সারোগেসি পদ্ধতি। এখন প্রায় বেশির

ভাগেই সারোগেসির মাধ্যমে মা-বাবা হচ্ছেন। কয়েক দিন আগেই প্রিয়াঙ্কা নিক সারোগেসির মাধ্যমে

মা-বাবা হয়েছেন। আবার কয়েক মাস আগে, প্রীতি জিনতা এবং তার স্বামী জিন গুডেনাফ সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা-মা হয়েছেন। শাহরুখ এবং গৌরি খানের কনিষ্ঠ পুত্র হোক বা করণ জোহরের যমজ সন্তান, সাম্প্রতিক অতীতে বেশ কয়েকজন সেলিব্রিটি সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন। তবে এই পদ্ধতি নিয়ে অনেকেই সমালোচনাও করছেন।

তবে এ পদ্ধতিতে মা-বাবা হওয়া সহজ হলেও শুধু বাবা হওয়া অত সোজা নয়। এবার সারোগেসির সাহায্যে বাবা হয়ে গেলেন যিশু সেনগুপ্ত। তাও আবার এক নয়, দুই সন্তানের বাবা। ‘সিঙ্গল ফাদার’ বলে কথা। এক হাতে দুই শিশুকে সামলানো কি সহজ? তার উপরে যদি এমন এক মহিলার প্রেমে পড়েন যিনি শিশুদের দেখে দূরে পালান? সব মিলিয়ে কঠিন তো বটেই। আর সেই গল্পই বলবেন অরিত্র মুখোপাধ্যায়। তাঁর মাথার উপরে ছায়ার মতো রয়েছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

‘বাবা বেবি ও’-র প্রথম ট্রেলার প্রকাশ পেল রবিবার। যিশুর বাবা হওয়া থেকে শুরু করে শোলাঙ্কি রায়ের প্রতি তাঁর অনুরাগের টুকরো টুকরো ঝলক দেখলেন দর্শক। বাবা হওয়া যেমন সহজ নয়, তেমনই প্রেমে সফল হওয়াও বড়ই কঠিন। যিশু-শোলাঙ্কির মাঝে এলেন গৌরব চট্টোপাধ্যায়৷ শোলাঙ্কির প্রেমিকের জন্য দুই সন্তানের বাবা বারবার প্রেম থেকে দূরে সরে যাচ্ছেন। তার উপরে শিশুদের পছন্দ করেন না শোলাঙ্কি ওরফে বৃষ্টি। তাদের কান্নায় নায়িকার মাথাব্যথা বেড়ে যায়। কী হবে নায়ক-নায়িকার? ‘হবে এক মিষ্টি মধুর প্রেমের উপাখ্যান?’ নাকি দুই সন্তানকে বড় করতে করতে একাই থেকে যাবেন যিশু ওরফে মেঘ? আগামী ৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। নতুন প্রেম ও বাৎসল্যের গল্প নিয়ে আসছে উইন্ডোজ প্রোডাকশনসের পরিবার। গল্পটি লিখেছেন শিবপ্রসাদের স্ত্রী জিনিয়া সেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.