Home / মিডিয়া নিউজ / ‘বিয়েটা আমার জীবনের বড় ভুল ছিল’

‘বিয়েটা আমার জীবনের বড় ভুল ছিল’

বিনোদন ডেস্ক: মডেল ও অভিনেত্রী আজমেরী বাঁধন। সংসার ভাঙার পর এখন একমাত্র

মেয়ে সায়রাকে নিয়ে থাকেন। ইদানিং নাকি তাকে একটি প্রশ্নের সম্মুখীন হতে হয়,

নিজের চেয়ে বয়সে বড় একজনকে বিয়ে করেছিলেন কেন?

এর উত্তর দিয়েছেন বাঁধন। প্রায় চার মাস কাজ থেকে বিরতিতে ছিলেন। চ্যানেল আইয়ের ‘ওয়ানটেক কোয়েশ্চেন/আনসার’ নামের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার মধ্য দিয়ে কাজে ফিরেছেন।

ওই অনুষ্ঠানে বাঁধনকে উপস্থাপক বিয়ের ব্যাপারে প্রশ্ন করলে তিনি সোজাসাপ্টা উত্তর দেন। বলেন, আমি টাকার জন্য বয়সী কাউকে বিয়ে করিনি। সংসার করার জন্য বিয়ে করেছিলাম। একটি ব্যাপার নিশ্চিত করতে চাই, এই বিয়েটা আমার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল।

বাঁধন ২০১০ সালে বয়সে ২০ বছরের বড় মাশরুর সিদ্দিকী সনেটকে ভালোবেসে বিয়ে করেন। প্রায় চার বছর সংসার করেন তারা। এরপর ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

বাঁধন-সনেট দম্পতির একটি কন্যাসন্তান রয়েছে। বিচ্ছেদের পর এখন মেয়েকে নিয়ে থাকেন বাঁধন। তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে গত বছরের আগস্ট মাসে। ওই মাসে মেয়েকে নিজের কাছে রাখতে স্বামী সনেটের বিরুদ্ধে থানায় মামলা করেন বাঁধন।

এদিকে এরই মধ্যে নিজেকে অনেক বদলেও নিয়েছেন এই অভিনেত্রী। ওজন কমিয়ে এখন অনেক ফিট। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন বাঁধন। এই ছবিতে অভিনয়ের জন্য ফিটনেস থেকে শুরু করে নিজের অনেকটাই পরিবর্তন করেছিলেন তিনি।

গত এপ্রিল মাসের শেষ দিকে ‘দহন’ ছবির নায়িকা হিসেবে তার নাম ঘোষণা করা হয়। তবে শুটিংয়ের আগে জানা যায়, ব্যক্তিগত কারণে ছবিটিতে কাজ করছেন না বাঁধন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.