Home / মিডিয়া নিউজ / বৃদ্ধাশ্রমে মানববন্ধন, নেতৃত্বে অভিনেতা আবুল হায়াত

বৃদ্ধাশ্রমে মানববন্ধন, নেতৃত্বে অভিনেতা আবুল হায়াত

সন্তানদের অবহেলা আর নিষ্ঠুরতায় এখন আবুল হায়াতের স্থান হয়েছে বৃদ্ধাশ্রমে !

যে বয়সে পরিপার পরিজন নিয়ে আনন্দে সময় কাটানোর কথা সে বয়সে নিজের অধিকার

ফিরে পেতে আরও একদল বৃদ্ধকে নিয়ে তিনি রাজপথে নেমেছেন। করছেন মানববন্ধন।

তার সঙ্গী হয়েছেন মাদার তেরেসা বৃদ্ধাশ্রমে বাস করা বৃদ্ধ বাবা-মায়েরা। তার সাথে একাত্মতা প্রকাশ করেছেন কলেজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরাও।

বাস্তব না। এমন দৃশ্য দেখা যাবে সিনেমায়। বদিউল আলম খোকনের পরিচালনায় বৃদ্ধাশ্রমে থাকা বাবা-মায়েদের নিয়ে নির্মিত হচ্ছে একটি সিনেমা। ‘দায়মুক্তি’ নামের সিনেমাটি সরকারি অনুদানে রাইসা ফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে। সেখানে একটি চরিত্রে আছেন আবুল হায়াত।

অভিনেতা আবুল হায়াত গণমাধ্যমকে জানান, বর্তমানে সমাজে বৃত্তবান সন্তানরা বাবা-মাকে বৃদ্ধ বয়সে নতুন ঠিকানা বৃদ্ধাশ্রামে পাঠিয়ে দেয়। কুসন্তানরা ভাবে এটাই তাদের আসল ঠিকানা। কিন্তু একজন বাবা-মা শেষ সময়ে নাতি-নাতনীদের নিয়ে আনন্দে থাকতে চায়। সিনেমার গল্প খুবই আবেগী। এমন গল্পে অভিনয় করে ভালো লাগছে। দর্শকদেরও ভালো লাগবে। সেই সাথে সন্তানরা সচেতনও হবে।

সিনেমা শুটিং শেষ পর্যায়ে। চলছে এডিটিং ডাবিং। শীঘ্রই সরকারি দপ্তরে জমা দিবেন পরিচালক। এদিকে ছবিটি নিয়ে পরিচালক বদিউল আলম খোকন বলেন, বাবা- মাকে অসম্মান করার চিত্র সমাজে ভয়ংকর থেকে আরো ভয়ংকর হয়ে উঠেছে। পারিবারিক সামাজিক দায়বদ্ধতা থেকেই ‘দায়মুক্তি’ সিনেমা নির্মান। সময়োপযোগী পারিবারিক ক্রাইসিসের গল্পে নির্মিত সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.