Home / মিডিয়া নিউজ / সিগারেটে চরিত্র নয়, নষ্ট হয় শরীর : শ্রীলেখা

সিগারেটে চরিত্র নয়, নষ্ট হয় শরীর : শ্রীলেখা

মানুষ অভ্যাসের দাস। সেটা বদ অভ্যাস বা ভালো যেটাই হোক। বছরজুড়ে আলোচনা-সমালোচনায়

থাকা টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবার গণমাধ্যমে স্পষ্টভাবে জানালেন, ধূমপান স্বাস্থ্যের জন্য

ক্ষতিকর। কিন্তু তিনি নিজেও ধুমপান করেন। তিনি নিজেও অভ্যাসের দাস। কেউ কেউ বলেন স্বাস্থ্যের পাশাপাশি ধূমপান চরিত্রেরও ক্ষতি করে। এমন প্রশ্নে জবাবে এ অভিনেত্রী বলেন- সিগারেট খাওয়া খারাপ অভ্যাস। কোনো দিন প্রচার করব না। কিন্তু বদ অভ্যাসের দাম তো আমরা মানুষরাই। আর এখানে গিয়েই সমস্যা। তামাকজাত পণ্যে শরীর নষ্ট হয় চরিত্র না। এটাই সম্ভবক মানুষ গুলিয়ে ফেলে। আর এতে বেশি টার্গেট করা হয় নারীদের।

যারা টার্গেট করেন তারা কী নারাী না পুরুষ এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেবল পুরুষরা নন, একজন নারীর চিরত্র হননে কোনা লিঙ্গই কম যায় না। সোশ্যাল মিডিয়ার একজন নারী রয়েছেন যিনি আমাকে সব প্ল্যাটফর্মে অনুসরণ করেন। আমার সমস্ত ছবি দেখেন এবং কুৎসিত মন্তব্যও করেন। ব্লক করলে অন্য মাধ্যমে আমাকে ফলো করেন।

শ্রীলেখা ধুমপানের বিষয়টি উল্লেখ করে বলেন- এটা সবাই জানেন যে আসি এই বদ অভ্যাসের (সিগারেট) দাস। আমি সিগারেট খাই। কিন্তু কোনা দিন সিগারেট খাওয়ার ছবি পোস্ট করব না। কারণ এই প্রচারটা করতে চাই না। কিন্তু ধরে নেওয়া যাক, কোনো দিন অন্য কোনো সূত্রে যদি আমার সিগারেট খাওয়ার ছবি সোশ্যাল প্ল্যাটফর্মে প্রকাশ পেয়ে যায়, তবে আর রক্ষা নেই। আমার চরিত্র ধুলোয় মিশিয়ে দিতে বাকি রাখবেন না কেউ। এটা তো হওয়ার কথা নয়।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.