Home / মিডিয়া নিউজ / পপিকে চিঠি পাঠিয়ে বিয়ের প্রস্তাব দিলেন যুবক

পপিকে চিঠি পাঠিয়ে বিয়ের প্রস্তাব দিলেন যুবক

সত্তরের দশকে অভিনেত্রী ববিতা ভক্তদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন। দুই ভক্ত বিয়ের

প্রস্তাব নিয়ে একজন অভিনেত্রীর গুলশানের বাসার সামনে, অন্যজন জাতীয় প্রেস ক্লাবের আঙিনায়

অনশনে বসেছিলেন। পরে পুলিশ তাদের সরিয়ে দিতে বাধ্য হয়। বিশ্বে তারকাদের নিয়ে এ ধরনের ঘটনা হর-হামেশা ঘটে থাকে। তার ধারাবাহিকতায় এবার অভিনেত্রী পপিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক যুবক। শুধু বিয়ের প্রস্তাবই নয়, পপিকে সংসদ সদস্য বানাবেন বলেও টোপ দিয়েছেন সে যুবক।

এ অভিনেত্রীকে এর আগেও অনেকে নানাভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এবার রীতিমতো একটি বহুল জনপ্রিয় সংবাদ মাধ্যমের অফিসে তার কাছে বিয়ের প্রস্তাব সংবলিত একটি চিঠি প্রেরণ করেন যুবকটি। জিকো নামের যুবকটি নিজের ছবি ও চিঠি পাঠিয়ে পপির কাছে লেখেন, ‘পপি আমি তোমাকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি করি। আমার অনেক ক্ষমতা।

আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব। তুমি এমপি হয়ে সংসদে যাবে। তুমি জীবনে অনেক স্বপ্ন দেখেছো। শিল্পপতির বা ডিসির বউ হবে। তোমার স্বপ্ন পূরণ হয়নি। আল্লাহপাকের নিয়তির বিধান মেনে একটি রাস্তার ছেলেকেই তুমি বিয়ে কর। তুমি ভাবতে পার রাজনীতি করা মানে খারাপ। আমি কোনো খারাপ কাজ করি না, ব্যবসা করি। পপি, ছোট পৃথিবীতে অহংকার করার কিছু নেই। আমি কোনো দিন তোমার একটি কথারও অবাধ্য হব না। তুমি যে ভাবে চলছো ঠিক সেই ভাবেই চলবে। তোমাকে আমি কোনো দিন ফুলের ছোঁয়াও দেব না। তুমি যত ব্যস্ত থাক না কেন আমার সাথে ফোনে কথা বলবে।’

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.