Home / মিডিয়া নিউজ / আমেরিকায় দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রিচি

আমেরিকায় দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রিচি

বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেত্রী রিটা ফারিয়া রিচি। ২০০৮ সালে বিয়ে করে অভিনয় থেকে

একরকম দূরেই ছিলেন তিনি। কিন্তু অভিনয় কী চাইলেই ছাড়া যায়। রিচিও পারেননি ছাড়তে। বারবার

ফিরে এসেছেন অভিনয়ে। স্বামী সংসার আমেরিকা আর বাংলাদেশে শুরু হয় তার যাওয়া আসা। একটা

সময় স্থায়ীভাবে থাকা শুরু করলেন। কিন্তু এর কিছুদিন পরই তার সংসারে অশান্তি দেখা দেয়। গুঞ্জন ওঠে সংসার ভাঙার। রিচিও তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন। চলে পাল্টা-পাল্টি অভিযোগ। এর সবই এখন অতীত।
বর্তমানে রিচি আমেরিকায় স্বামীর সঙ্গে বসবাস করছেন। আর অপেক্ষা করছেন দ্বিতীয় সন্তানের মুখ দেখার। একটি সূত্রে জানা যায়, রিচি দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। তাই তিনি নিয়েছেন অভিনয় থেকে বিরতি। আগামী ডিসেম্বর বা জানুয়ারি নাগাদ তার দেশে ফেরার কথা রয়েছে।

২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি রাশেকুর রহমানকে বিয়ে করেন রিচি। ২০১০ সালের ১ অক্টোবর প্রথম সন্তানের বাবা-মা হন তারা। ছেলের নাম রাখেন রায়ান রিদোয়ান মালিক। এই দম্পতি এখন অপেক্ষায় আছেন তাদের দ্বিতীয় সন্তানের মুখ দেখার।

বলে রাখা ভালো, ১৯৯৮ সালে বেগম মমতাজের রচনায় ফারুক ভূইয়া প্রযোজিত ধারাবাহিক নাটক ’বেলা অবেলা’র মধ্য দিয়ে রিচি সোলায়মানের মিডিয়ায় অভিষেক ঘটে। এতে তার বিপরীতে অভিনয় করেন টনি ডায়েস। এরপর তিনি অসংখ্য একক নাটক ও ধারাবাহিকে অভিনয় করেছেন। রিচি অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ’নাবিলা চরিত’, ’নীড়’, ’জোছনাকাল’, ’বনলতা সেন’, ’অনুরাগ’, ’অন্ধকারের ফুল’, ’ময়ূর বাহন’, ’নিশীথে’, ’ত্যাগ’ ইত্যাদি।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.