Home / মিডিয়া নিউজ / আল্লাহর ইবাদত করেই বাকি জীবনটা কাটাতে চাই – পুস্পিতা পপি

আল্লাহর ইবাদত করেই বাকি জীবনটা কাটাতে চাই – পুস্পিতা পপি

ঢাকাই সিনেমার হাস্যজ্জল এক নায়িকার নাম পুষ্পিতা পপি। যদিও জাজ মাল্টিমিডিয়ার সুবাদে

অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। কিন্তু মমতাজুর রহমান আকবরের হাত ধরে ২০১৪ সালে “আগে

যদি জানতাম তুই হবি পর” সিনেমার মাধ্যমে নায়িকা হয়ে পর্দায় প্রথম হাজির হয়েছিলেন তিনি।

“পাংকু জামাই”, “ধূশর কুয়াশা” এর মতো সিনেমায় অভিনয় করে বেশ সুনাম ও অর্জন করেছিলেন। দারুন সম্ভবনা থাকা সত্বেও সিনেমাকে বিদায় জানিয়েছেন এই নায়িকা। জানিয়েছেন যে তিনি আর চলচ্চিত্রে অভিনয় করবেন না।
এক স্বক্ষাৎকারে এই প্রতিনিধিকে তিনি বলেন, ‘সিনেমা বা নাটক সহ অভিনয়ের কোন মাধ্যমেই এখন থেকে আর দেখা যাবেনা আমাকে। ক্ষণিকের এই জীবন আল্লাহর দান, তাই আল্লাহর ইবাদত করেই বাকি জীবনটা কাটাতে চাই। আল্লাহ যে পথে বান্দাহকে চলতে হুকুম করেছেন সে পথেই চলতে চাই আমি’।

তিনি আরও বলেন, ‘আমার পরিবার ধর্মভীরু, পাঁচওয়াক্ত নামাজ আদায় করে আমার পরিবারের মানুষ। বলাযায় একপ্রকার নেশার ঘোরে অভিনয়ে পা রেখেছিলাম আমি, হয়তো সাময়িক ভুলে গিয়েছিলাম সৃষ্টিকর্তার হুকুম, এরজন্য আমি আমার রবের কাছে ক্ষমাপ্রার্থী।

অভিনয়ে পা রাখার পরও আমি কিন্তু নিয়মিত নামাজ পরতাম, আল্লাহর জিকির করতাম। ইন্ডাস্ট্রির অনেকেই জানেন তা। অভিনয়ের সাথে যুক্ত ছিলাম যখন, তখন বারবার মনে হয়েছিল, ক্ষণিকের চাকচিক্যের জন্য আমি কি ভুল পথে হাটছি? চিরস্থায়ী আখেরাত হারাচ্ছি? একটা সময় আমার বিবেকবোধ আমাকে দংশন করতে থাকে, আল্লাহ আমাকে সঠিক বুঝ দান করেন, তখন আমি সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত গ্রহণ করি। এবং সকলের দোয়া ও সহযোগিতা চাই যাতে অভিনয়ের পথে আমায় আর ফিড়তে না হয়’।

সম্প্রতি মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত, পুস্পিতা পপি অভিনীত ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এই ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ।
“গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ” সিনেমা নিয়ে পুস্পিতাকে প্রশ্ন করা হলে তিনি এই প্রতিনিধিকে বলেনঃ “দোয়া করবেন, যেনো এটাই হয় আমার জীবনের শেষ সিনেমা। যদি আমার ক্ষমতা থাকতো তাহলে লগ্নি কারের সমুদয় টাকা ফেরৎ দিয়ে সিনেমাটি আমি ক্রয় করে নিতাম, যেহেতু সেই ক্ষমতা আমার নেই, সেহেতু পিছনের ভুলের জন্য আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা করছি। এর বেশি আর কিছুই বলার নেই আমার।”

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.