Home / মিডিয়া নিউজ / সৌদি আরবের মন্ত্রী শাহরুখ খানের বাড়িতে!

সৌদি আরবের মন্ত্রী শাহরুখ খানের বাড়িতে!

বিশ্বজুড়ে শাহরুখ খানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। এশিয়া থেকে ইউরোপ কিংবা আফ্রিকার কোনো

দূরবর্তী দেশ, সবখানেই বলিউডের এই সুপারস্টার জনপ্রিয়। বিশেষ করে আরব

বিশ্বে তার গ্রহণযোগ্যতা একটু বেশিই। যার প্রমাণ বহুবার বহুভাবে পাওয়া গেছে।

আরব দুনিয়ায় শাহরুখের গুরুত্ব কতখানি, তার আরও একটি উদাহরণ দেখা গেল এবার। তার সঙ্গে দেখা করতে এসেছেন সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রী বাদের বিন ফারহান আলসৌদ। কিং খানের সঙ্গে ছবি তুলে উচ্ছ্বাসের সঙ্গে সেটা শেয়ারও করেছেন ওই মন্ত্রী।

ধারণা করা হচ্ছে, শাহরুখের প্রাসাদসম বাড়ি ‘মান্নাত’-এ এই সাক্ষাৎ হয়েছে। সেখানে বলিউডের আরও কয়েকজন তারকাও হাজির হন। তারা হলেন সালমান খান, অক্ষয় কুমার ও সাইফ আলী খান।

যদিও মান্নাত-এ সাক্ষাতের বিষয়টি স্পষ্ট নয়। কেননা মন্ত্রী বাদের কিংবা তারকাদের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। কেবল নিজের ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করেন সৌদি মন্ত্রী। তবে এর আগে সৌদি আরবের রেড সি ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারম্যান আল তুর্কিও মান্নাত-এ এসে বলিউড বাদশাহর সঙ্গে দেখা করেছিলেন। তাই এবার হয়ত মন্ত্রী এসেছেন স্বপ্নের মান্নাতে।

ছবির ক্যাপশনে মন্ত্রী বাদের লিখেছেন, ‘বলিউড সুপারস্টারদের সঙ্গে আন্তঃসাংস্কৃতিক সহযোগিতা, চলচ্চিত্রের সুন্দর জগত নিয়ে আলাপচারিতা করতে পেরে আনন্দিত আমি।’

ভারত ও সৌদি আরবের মধ্যে সিনেমা কেন্দ্রিক কোনো কাজের পরিকল্পনা নিয়ে তারা আলোচনা করেছেন; এমনটাই ধারণা করছে ভারতীয় গণমাধ্যমগগুলো।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.