Home / মিডিয়া নিউজ / উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ: মাহিয়া মাহি

উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ: মাহিয়া মাহি

হালের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের অন্যতম মাহিয়া মাহি। বাস্তব জীবনে ধরে রাখতে পারেনি প্রথম

সংসার। চলতি বছরই বিচ্ছেদের পথে হেঁটেছেন তিনি। বিবাহ বিচ্ছেদের ৩ মাস যেতে না যেতেই

নায়িকা জানালেন, ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।’

আজ বুধবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ কথা লিখেছেন মাহি। সঙ্গে জুড়ে দিয়েছেন সদ্য তোলা তার চারটি ছবি। তবে মাহির জীবনে কী এমন ঘটেছে তা অবশ্য খোলাসা করেননি তিনি।

বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা। সর্বশেষ স্ট্যাটাসের আগের দিন (২৪ আগস্ট) আরেকটি স্ট্যাটাসে মাহি জানিয়েছেন, ‘জীবনে প্রত্যেকটা মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তোবা ঠকায়; নয়তোবা পরিস্থিতি!’

ব্যক্তিজীবনে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে শুরু থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও সেসব গুঞ্জন উড়িয়ে দিতেন নায়িকা। সকল জল্পনার অবসান ঘটিয়ে গেলো ২২ মে দিবাগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন তিনি।

কিছুদিন যেতে না যেতেই আবারও মাহির বিয়ের গুঞ্জন ওঠে। মাহি সে বিষয়টি অস্বীকার করলেও গুঞ্জন পিছু ছাড়ে না। এ সংক্রান্ত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা এই গুঞ্জনকে জোরালো করে।

মাহি বলেন, ‘আমি আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। একটা সম্পর্ক থেকে বের হয়ে এসেছি। নিজেকে আরও গুছিয়ে নিতে চাই। আমি এখন কাজের নতুন পরিকল্পনা করছি।’

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.