Home / মিডিয়া নিউজ / সেদিন প্রযোজককে বারবার বলেছি, এটা করবেন না প্লিজ: ইন্দ্রাণী

সেদিন প্রযোজককে বারবার বলেছি, এটা করবেন না প্লিজ: ইন্দ্রাণী

কলকাতার খ্যাতিমান অভিনেত্রী ইন্দ্রাণী হালদারও কা’স্টিং কা’উচের মুখোমুখি হয়েছেন। প্রযোজকের

খারাপ নজর তার দিকেও তাক হয়েছিল। তবে কাজের জন্য এমন আপোষ করেননি তিনি। শুক্রবার (৩ জুন) এক অনুষ্ঠানে এমনটাই জানালেন অভিনেত্রী।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী ইন্দ্রাণী হালদার বলেন, ‘তখন আমার বয়স ২০ বছর, মুম্বাই গিয়েছিলাম একটা সিনেমা করতে। সেই সিনেমার প্রযোজক সুযোগ বুঝে খারাপ প্রস্তাব দেন। রীতিমত শারী’রিক কু’প্র’স্তাব! আমি সেদিন প্রযোজককে বারবার বলেছি, এটা করবেন না প্লিজ। আমি এভাবে কখনও কাজ পাইনি, পেতে চাইও না।’

ইন্দ্রাণীর কথা শুনে ওই প্রযোজক বলেছিলেন, ‘তুম বাঙালি লাড়কিয়ো কা কুছ নাহি হোগা’ (তোমাদের বাঙালি মেয়েদের কিচ্ছু হবে না)। প্রভাবশালী ওই প্রযোজক বলেছিলেন, মুম্বাইয়ের বড় বড় নায়িকা তার পায়ের তলায় থাকে।

এই কথার জবাবে ইন্দ্রাণী সেদিন বলেন, ”হতে পারে বড় বড় হিরোইন আপনার পায়ের তলায়; কিন্তু আমি এভাবে কাজ করিনি, আমাকে কলকাতা থেকে ডেকে এনে কাজ দিয়েছেন, কোনো সমঝোতা বা ক’ম্প্রো’মাইজ আমি করবো না।”

তিনি আরও বলেন, ”ওই প্রযোজক সেদিন রীতিমত জোর করতে থাকেন। তবে সেদিন আমায় বাঁচিয়েছেন ঈশ্বর। সেই মুহূর্তে ওই নামী প্রযোজকের বউয়ের ফোন চলে আসে, আমি দৌড়ে দরজা খুলে ফেলি। জোরে জোরে কাশতে থাকি।”

ইন্দ্রাণী বলেন, ”যাতে সেই শব্দ ফোনের ওপারে থাকা প্রযোজকের বউ শুনতে পান। নামকরা ওই প্রযোজক কিছু করতে পারেননি আমার। আমি আজও মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি। ২০ বছর বয়সে সেদিনের সেই ঘটনা পরে আমাকে দহনের ঝিনুক হতে সাহায্য করেছিল।”

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.