Home / মিডিয়া নিউজ / আমির খান টানা ১২ দিন গোসল করেননি!

আমির খান টানা ১২ দিন গোসল করেননি!

ছবির ক্লাইম্যাক্স দৃশ্য। টানটান উত্তেজনা। কখন কী হয়, ভিলেন জিতবে নাকি হিরো। কার মৃত্যু হবে

অবশেষে। অসংখ্য ট্যুইস্ট অ্যান্ড টার্নে ভরা কমার্শিয়াল ছবির ক্লাইম্যাক্স দৃশ্য। এমন অগণিত মুভি রয়েছে যার ক্লাইম্যাক্স সিক্যুয়েন্স প্রায় ১০-১২ দিন ধরে শ্যুট করা হয়েছিল।

পরিচালকের চাই পারফেক্ট শট। তার জন্য যতদিন সময় লাগুক না কেন, মনের মতো দৃশ্য না হলে দীর্ঘদিন ধরে শ্যুট করা বাধ্যতামূলক। পরিচালকের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও যদি দৃঢ়তা বজায় রাখে তাহলে তো বেস্ট শট পেতে পরিচালক বাধ্য।

সে সমস্ত প্যাশনেট অভিনেতার তালিকায় উজ্জ্বল নক্ষত্রের মতো রয়েছে আমির খানের নাম। অনেকেই হয়তো জানেন না, ‘গুলাম’ ছবির শ্যুটিং এর সময় আমির এতটাই প্যাশনেট হয়ে উঠেছিলেন যে টানা ১২ দিন তিনি গোসলই করেননি। এর পেছনে রয়েছে গুরুত্বপূর্ণ কারণ।

ছবির ক্লাইম্যাক্স শ্যুট হওয়ার কথা টানা ১০-১২ দিন ধরে। মারপিটের দৃশ্য। অর্থাৎ রক্তারক্তির সিন। সেরকমই হেভি মেকআপ। প্রতিদিন যে মারপিটের লুকের মেক আপ একই রকমের হবে তার কোনও গ্যারান্টি নেই।

আর নেই বলেই আমির নিজেই সেই দায়িত্ব নিয়ে নিলেন। সিদ্ধান্ত নিলেন ১০-১২ দিন গোসল করবেন না। যতই অসুবিধা হোক না কেন। প্রথম দিনের মেক আপে যাতে ধুলো বালি লেগে আরও ইনটেন্স লুক আসে, রিয়েল মনে হয়, তেমনটাই চেয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

তাই ১০-১২ দিনের গোসল ত্যাগে বেশ ভালই সফল হয়েছিলেন তিনি। ক্লাইম্যাক্স ছাড়াও এই ছবির ট্রেনের দৃশ্যটিও সকলের কাছে মনে রাখার মতো।

প্রসঙ্গত, আমির এখন তাঁর আগামী ছবি ‘থাগস অব হিন্দোস্তান’র প্রচার নিয়ে বেজায় ব্যস্ত।

সম্প্রতি মুক্তি পয়েছে ছবির ট্রেলার। ২৪ ঘন্টায় ৩২ মিলিয়ন ভিউজ ছাড়িয়েছে ট্রেলারের। ছবির ট্রেলার নিয়ে প্রশংসার যেমন হয়েছে, ঠিক একই ভাবে ট্রোলও হয়েছে। হলিউড ব্লকবাস্টার ‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’ এর নকল নাকি আমিরের এই ছবি, এমনটাই দাবি করছেন ফ্যানেরা। তৈরি হচ্ছে অসংখ্য মিমও।

‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’ এর বহু দৃশ্যের ‘থাগস অব হিন্দোস্তান’ এর ট্রেলারের কিছু দৃশ্যের সঙ্গে মিল খুঁজে পয়েছে নেটিজেনরা। এছাড়াও বলা হচ্ছে জ্যাক স্প্যারোর লুকও কপি করেছেন আমির!

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.