Home / মিডিয়া নিউজ / এবার ব্র্যাকও ছেড়ে দিচ্ছেন সাবিলা নূর

এবার ব্র্যাকও ছেড়ে দিচ্ছেন সাবিলা নূর

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছিলেন। ফলাফলও ভালো। যার কারণে পেতেন ‘ছাড়।’ কিন্তু

মাঝখানে আকস্মিক সাবিলা নূরের দেশ ছেড়ে যুক্তরাষ্ট্র চলে যাওয়া, গণমাধ্যম থেকে আড়াল হয়ে যাওয়া

সবকিছু নানা প্রশ্নের জন্ম দেয়। পড়াশোনা ছেড়ে যুক্তরাষ্ট্রে কী করছেন জানতে আগ্রহী গণমাধ্যমকর্মীরা। ব্র্যাকও ছেড়ে দিচ্ছেন সাবিলা নূর।

অবশেষে যুক্তরাষ্ট্র থেকে ফিরে জানালেন নতুন করে সব কিছু শুরু করবেন। অর্থাৎ পড়াশোনার বিষয়ে নতুন সিদ্ধান্ত নেবেন। আর এই সময়টা সেখানে তিনি ফিল্মের ওপর একটা কোর্স করেছেন।

সেসময় তিনি জানান নর্থ সাউথ ছেড়ে দিচ্ছেন তিনি। কারণ ক্যারিয়ার আর বিবিএ একসাথে করা সম্ভব হচ্ছে না। সম্ভব নয়। কী করবেন, সুযোগ আসে তার পছেন্দের বিষয়ে পড়াশোনা করার। যদিও সাবিলা বলেন, বাবা-মা আমাকে দু’টি অপশন দিয়েছিল; অস্ট্রেলিয়ায় আমার ভাই থাকে, সেখানে আমার পড়াশোনা শেষ করতে পারতাম। এছাড়া যুক্তরাষ্ট্রে আমার বোন থাকে, সেখানেও নিজের পড়াশোনা শেষ করতে পারতাম।

কিন্তু সাবিলা অভিনয় ছাড়তে রাজি নন। যার কারণে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিষয়ে পড়াশোনা করতে আগ্রহী হন। সাবিলা জানান ইংরেজি সাহিত্য তাঁর পছন্দের বিষয়। তাই তিনি বেশ আগ্রহ নিয়েই পড়াশোনা শুরু করেন। বুধবার নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করা তার ফলাফলের ট্রান্সক্রিপ্ট-এ দেখা যায় সাবিলার জিপিএ যথেষ্ট ভালো।

কিন্তু ভালো ফলাফল সত্ত্বেও ব্র্যাক ছেড়ে দিতে হচ্ছে সাবিলাকে। বৃহস্পতিবার সকালে বলেন, ‘ব্র্যাক ছেড়ে দিচ্ছি। নিশ্চই আমার ফলাফল দেখেছেন। ছেড়ে দিতে হচ্ছে অন্য কারণে।’ কী কারণ? সাবিলা বললেন, ‘আসলে ব্র্যাকে পড়লে একটা সেমেস্টার করতে হয় সাভার থেকে। যেটা আমার পক্ষে মোটেও সম্ভব নয়। যার কারণে আমার পছন্দের বিশ্ববিদ্যালয়টিকে ছেড়ে যেতে হচ্ছে।’

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.