Home / মিডিয়া নিউজ / আফসোস নিয়ে বেঁচে থেকো না, যা ইচ্ছে তাই করো:ছেলে ও তার প্রেমিকাকে বললেন শ্রাবন্তি

আফসোস নিয়ে বেঁচে থেকো না, যা ইচ্ছে তাই করো:ছেলে ও তার প্রেমিকাকে বললেন শ্রাবন্তি

শ্রাবন্তী চ্যাটার্জী, ভারতের কোলকাতার সিনেমার জনপ্রিয় অভিনেত্রীর নাম। দীর্ঘ দিন ধরেই

লকাতার সিনেমায় কাজ করে যাচ্ছেন তিনি/।আবেদনময়ী অভিনেত্রী হিসেবে তার রয়েছে বেশ খ্যাতিও।

বর্তমানে তার একমাত্র ছেলে অভিমন্যুর গার্লফ্রেন্ড দামিনী ঘোষ এখন অতি পরিচিত নাম। দামিনী

এবার প্রেমিক আর হবু শাশুড়ি মায়ের সঙ্গে মালদ্বীপে ঘুরে এসেছেন। দীর্ঘদিন ধরেই এই মডেলের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ শ্রাবন্তী পুত্র। চলতি বছরের শুরুতে রাখঢাক না রেখেই নিজের গার্লফ্রেন্ডকে পরিচয় করিয়ে দিয়েছেন।
মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেমিকাকে প্রকাশ্যে আনেন ঝিনুক (এই নামেই অভিমন্যুকে ডাকেন শ্রাবন্তী)। যদিও মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। যত দিন যাচ্ছে ততই গাঢ় হচ্ছে এই প্রেমিক যুগলের রোম্যান্স। এক মুহূর্ত যেন প্রেমিকাকে কাছছাড়া করতে চান না ঝিনুক।

মালদ্বীপ থেকে ফিরে এসেও অভিমন্যুর সঙ্গেই সময় কাটাচ্ছেন দামিনী। শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে অভিমন্যুর সঙ্গে একটি রোম্যান্টিক ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে অভিমন্যুর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে বসে থাকতে দেখা গেছে দামিনীকে।

কালো ড্রেসে গ্ল্যামারাস রূপে পাওয়া গেল দামিনীকে, অভিমন্যুর চোখ অবশ্য মুঠোফোনে। সোশ্যাল মিডিয়ায় মালদ্বীপ সফরের বেশ কিছু ছবি পোস্ট করেছেন দামিনী। সেখানে একেবারে ’দ্বীপ-কন্যা’ হিসেবে পাওয়া গেল তাকে।

সাদা-নীল প্রিন্টেট স্লিট ড্রেস, কানের পাশে গোঁজা ফুল- এমন রূপেই সমুদ্র সৈকতে দেখা মিলল দামিনীর। জানালেন, ’আফসোস নিয়ে বেঁচে থেকো না, যা ইচ্ছে তাই করো।’ কখনও মনোকিনি, কখনও আবার শর্টসে পোজ দিতে দেখা গেছে তাকে।

শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর। ছেলের প্রেম নিয়ে শ্রাবন্তীর বক্তব্য, ’এই বয়সে তো এরকম হবেই।’

শ্রাবন্তী পুত্রের সাথে সম্পর্কে জের ধরে মাঝে মধ্যেই দামিনী পড়ে থাকেন নেটিজনদের রোশের মুখে। তবে সে সবকে পাত্তা না দিয়েই এগিয়ে যাচ্ছেন সামনে। তার লাস্যময়ী আর আবেদনময়ী চেহারায় মুগ্ধ ভক্ত অনুরাগীদের সংখ্যাও কম নয়।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.