Home / মিডিয়া নিউজ / সঞ্জয়ের সেই প্রেমিকা এখন আম্বানির স্ত্রী

সঞ্জয়ের সেই প্রেমিকা এখন আম্বানির স্ত্রী

বলিউডে অভিনয় আর প্রেমের বিষয় নিয়ে অনেকবার আলোচিত হয়েছেন সঞ্জয় দত্ত।

কিছুদিন আগেই ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, শতাধিক নারীর সাথে সম্পর্ক ছিল সঞ্জয়ের।

বিয়েও করেছেন একাধিক। তবে প্রেমিকা টিনা মুনিমকে পাগলের মতো ভালোবাসতেন সঞ্জয়।

ক্যারিয়ারের প্রথম ছবিতে নায়িকা ছিলেন টিনা। ‘রকি’নামের ছবিটিতে অভিনয়ের সময়ই তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। যদিও টিনার সাথে সঞ্জয়ের জানাশোনা ছেলেবেলা থেকে।

কিন্তু সঞ্জয়ের পরিবারের আপত্তির কারণেই সেই প্রেম পরিণতির দিকে যায়নি। টিনাও সঞ্জয়কে পরিবার থেকে বিচ্ছিন্ন করেননি। পরবর্তীতে ব্যবসায়ী অনিল আম্বানিকে বিয়ে করেন টিনা।

এখন দুজন আলাদা জগতের বাসিন্দা অথচ এক সময়ে তারা ছিলেন ছোটবেলার বন্ধু। জীবনের প্রথম ছবিতে ছোটবেলার প্রিয় সেই বান্ধবীকেই নায়িকা হিসেবে পেয়েছিলেন সঞ্জয় দত্ত।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সঞ্জয় যখন সিনেমা ক্যারিয়ার শুরু করেন, তখন টিনা ছিলেন বেশ প্রতিষ্ঠিত নায়িকা। ‘বাতো বাতো মেঁ’(১৯৭৯) ও ‘কর্জ’(১৯৮০) ছবির পরে বলিউডের সবচেয়ে মিষ্টি-সুন্দরী নবাগতা হিসেবে পরিচিত হয়ে উঠেছেন।

সঞ্জয়ের ক্যারিয়ারের প্রথম ছবিতেই টিনাকে পেয়েছিলেন সহশিল্পী হিসেবে। সেখান থেকেই প্রেম শুরু। এরপর এই জুটি একাধিক ছবিতে অভিনয় করেছেন। শোনা যায়, হিন্দি ছবিতে টিনার খোলামেলা পোশাক পরা নিয়ে আপত্তি ছিল সঞ্জয়ের।

সঞ্জয়-টিনা অভিনীত ‘রকি’ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৮১ সালে। টিনার সাথে প্রেম ভেঙে যাবার কয়েক বছর পর ১৯৮৭ সালে রিচা শর্মার সঙ্গে সঞ্জয় দত্তের বিয়ে হয়। আর টিনা বিয়ে করেন ১৯৯১ সালে আম্বানিপুত্র অনিলকে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.