Home / মিডিয়া নিউজ / কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জাহিদ হাসান

কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জাহিদ হাসান

কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। ছবির নাম সিতারা।

পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় সাহিত্যিক আবুল বাশারের ভোরের প্রসূতি উপন্যাস অবলম্বনে এ ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটি পরিচালনা করবেন আশীষ রায়।

ছোটপর্দায় জনপ্রিয়তার শীর্ষে থাকা এ অভিনেতা নিজেই খবরটি নিশ্চিত করে বলেছেন, সিতারা বাংলা ও তেলেগু ভাষায় নির্মিত হবে। তিনি বলেন, মাস দুয়েক আগে কলকাতা থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হচ্ছিল। শুরুর দিকে তারা আমাকে ফোন করে, এরপর এসএমএস পাঠায়।

তিনি আরও বলেন, একসময় আমরা কথা বলি। এরপর উপন্যাসটা পড়ে আমার খুব ভালো লেগে যায়। পরে আমাকে স্ক্রিপ্ট পাঠানো হয়। সবকিছু চূড়ান্ত করেছি; চুক্তিও হয়ে গেছে। ছবিটিতে আমি দিলু চরিত্রে অভিনয় করব।

শ্রাবণ মেঘের দিন ছবির এ অভিনেতা বলেন, দিনাজপুরের সীমান্তবর্তী এলাকার ভারত অংশে সিতারা ছবির শুটিং হবে। নভেম্বরের শেষে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু কিছুদিন আগের বন্যার কারণে সেখানে এখন শুটিং করার পরিবেশ নেই। নতুন পরিকল্পনা অনুযায়ী আগামী জানুয়ারিতে শুটিং শুরু হবে, সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।

সিতারা ছবিতে আর কারা অভিনয় করবেন সে বিষয়ে এখনই কিছু জানাননি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ অভিনেতা। বিষয়টি চমক হিসেবে রাখতে চাচ্ছেন। সবমিলিয়ে তিনি আশা করছেন ছবিটি তার ক্যারিয়ারে দারুণ মাইলফলক হয়ে থাকবে।

জাহিদ হাসান অভিনীত ছবিগুলো হচ্ছে বলবান, শ্রাবণ মেঘের দিন, মেড ইন বাংলাদেশ, আমার আছে জল, প্রজাপতি।

সর্বশেষ তিনি অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদ পরিচালিত হালদা ছবিতে অভিনয় করেছেন। ছবিটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.