Home / মিডিয়া নিউজ / নায়িকা হওয়ার আগে ঘর ঝাড়ু ও মোছার কাজ করতেন মাহিরা খান!

নায়িকা হওয়ার আগে ঘর ঝাড়ু ও মোছার কাজ করতেন মাহিরা খান!

এখন তিনি পাকিস্তানের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া দর্শকপ্রিয় নায়িকা। তবে মাহিরা খান

অভিনয়ে আসার আগে হোটেলের বাথরুম পরিষ্কারসহ ঘর ঝাড়ু ও মোছার কাজ করতেন!

শুধু তাই নয় আরো অনেক কিছু করেছেন তিনি। এখন তিনি পাকিস্তানের সুপারস্টার। শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবিতে বলিউডে অভিষেক পাকিস্তানের সুপারস্টার মাহিরা খানের। তবে তার পেছনের ইতিহাস শুনে অনেকেই অবাক হন।

এখন মাহিরা পাকিস্তান চলচ্চিত্রে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান। করাচিতে পড়াশোনা শেষ করে ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়াতে ইংরেজি সাহিত্য নিয়ে পড়তে যান মাহিরা। মাঝ পথে পড়াশোনা ছেড়ে অভিনয় জীবন শুরু করেন।

অভিনয় জগতে প্রবেশের আগে রেস্তোরাঁয় ওয়েট্রেসের কাজ করতেন মাহিরা। ঘর ঝাড়ু দেওয়া থেকে বাথরুম পরিষ্কার সব কাজই করতে হয়েছে মাহিরাকে। পরে একটি দোকানেও কাজ করেছেন মাহিরা। সেখানেও ঘর ঝাড়ু ও ঘর মোছার কাজ করেছেন মাহিরা।

লস অ্যাঞ্জেলসে থাকাকালীন আলি নামে এক জনের সঙ্গে বাড়ির অমতে বিয়ে করেছিলেন মাহিরা। ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় মাহিরার। সেই থেকেই তিনি এক জন সিঙ্গেল মাদার। ছেলে আজলানই তার জীবনের সব কিছু। ইনস্টাগ্রামে ছবি দিয়ে এ কথাই লিখেছেন নায়িকা।

সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে নিউ ইয়র্কের একটি রোস্তরায় খাওয়ার এই ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকে বলাবলি শুরু করেছে দীপিকা ও ক্যাটরিনার সাথে সম্পর্ক ভাঙার পর রণবীর এখন মাহিয়ার সাথে ডেট করছেন।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.