Home / মিডিয়া নিউজ / প্রেম হলেই বিয়ে করে ফেলব,প্রণয়ের অপেক্ষায় আছি : ববি

প্রেম হলেই বিয়ে করে ফেলব,প্রণয়ের অপেক্ষায় আছি : ববি

বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রী ববি । খুবই অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছে এই অভিনেত্রী।

বিনোদন জগত নিয়ে আলাপ আলোচনার সময় সাংবাদিকদের সাথে ববি বলেন’প্রেম-প্রণয়-বিয়ে সময়

হলেই করব। লুকোচুরি করার ইচ্ছে নেই। সবার আগে আপনাদেরই জানাব। আপাতত কাজের মধ্যে ডুবে থাকতে চাই।

’ মুখের কথা শেষ না হতেই ফের প্রশ্ন ছোড়া হলো, বিয়ে নিয়ে অন্তত কিছু একটা বলুন? এবার বললেন, ’প্রেম হলেই বিয়ে করে ফেলব। আপাতত সেই প্রণয়ের অপেক্ষায় আছি।
’ সুদূর অস্ট্রেলিয়া থেকে মুঠোফোনে প্রেম-ভালোবাসা নিয়ে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন ববি। বর্তমানে সিডনিতে রয়েছেন এ অভিনেত্রী। আগামী সপ্তাহে সিডনিতে প্রদর্শিত হবে ইফতেখার চৌধুরী পরিচালিত ’বিজলী’ ছবিটি।

এতে সুপার হিরোইন চরিত্রে অভিনয় করেছেন ববি। এ ছাড়া প্রথমবারের ছবিটির মাধ্যমে প্রযোজনার খাতায় নাম লিখিয়েছেন তিনি। বৃহস্পতিবার অস্ট্রেলিয়া যান ববি। তিনি বলেন, ছবি প্রদর্শিত হওয়ার কয়েকদিন আগেই চলে এলাম।এখানে আমার বোন থাকে। বোনের দুই ছেলে আমাকে খুব পছন্দ করে, যেমনটা আমি করি তাদের।

তাই এই সুযোগে তাদের সঙ্গেও বেশ ভালো একটা সময় কাটানো যাবে।ববি আরও বলেন, সিডনিতে ’বিজলী’র চারটি শো অনুষ্ঠিত হবে। পর্যায়ক্রমে ছবিটি অন্যান্য দেশেও রিলিজ দেওয়া হবে। আমি চাই প্রবাসের সবাই ছবিটি দেখুক। এতে তারাও বুঝতে পারবেন আমাদের চলচ্চিত্র অনেক দূর এগিয়েছে। অন্যান্য ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে ববি বলেন, সম্প্রতি কলকাতার একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি।’রক্তমুখী নীলা’ নামে নির্মিতব্য এ ছবিটি পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি। এতে আমার বিপরীতে রয়েছেন সব্যসাচী মিশরা। আর সংগীত পরিচালনা করবেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক রাকেশ রোশান

। অস্ট্রেলিয়ার আসার প্রাক্কালে কলকাতায় গিয়ে ছবিটির প্রাথমিক কাজকর্ম সেরে এসেছি। অমলাদিত্য ফিল্মসের ব্যানারে নির্মিত হবে এ ছবিটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করব আমি।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.