Home / মিডিয়া নিউজ / বিশ্বাস হয়, ছেলেরুপে ইনি আলিয়া বাট?

বিশ্বাস হয়, ছেলেরুপে ইনি আলিয়া বাট?

প্রথম ছবিতে অভিনয়ের জন্য ছেলে সাজতে হয়েছিল বলিউড তারকা আলিয়া ভাটকে! বিশ্বাস হয়,

ছেলেরুপে ইনি আলিয়া বাট? খবরটা শুনে চমকে উঠতে পারেন অনেকেই। তনুজা চন্দ্র পরিচালিত

ওই ছবির নাম ছিল ‘সংঘর্ষ’। প্রায় ১৮ বছর আগের কথা। আলিয়ার বয়স ছিল তখন ছয়। একদম ছেলেদের মতো মাথায় পাগড়ি পড়া সে আলিয়াকে দেখলে চমকে উঠবেন অনেকেই।

এর পর দীর্ঘ বিরতি। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে আবার শুরুর পর ক্যারিয়ারটা বরাবরই উর্দ্ধমুখী থেকেছে আলিয়া ভাটের। বক্স অফিসে একের পর এক সাফল্য এনেছে তার ছবিগুলো। এর মধ্যে ইমতিয়াজ আলীর ‘হাইওয়ে’ ছবিতে অভিনয় করে সমালোচকদের মন জুগিয়েছেন ভালোই। আর সম্প্রতি ‘উরতা পাঞ্জাব’ ছবির সাফল্যের কথা তো সবারই জানা!

তবে এই ফাঁকে আলিয়ার আরও দুটি সত্য বলে ফেলা যেতে পারে। গানের গলাটাও যে একেবারে খারাপ না মহেশ ভাটের এ কন্যার। ‘হাইওয়ে’ ছবির সেই ‘সোহা সোহা’ গানটি কিন্তু তারই গাওয়া। আর এ গান গেয়ে মুগ্ধ করেছিলেন স্বয়ং এ আর রহমানকে। এমনকি অস্কার ঘরে তোলা এ সংগীত পরিচালক তাকে নিজের গানের স্কুলে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

ছেলের ভূমিকায় অভিনয় দিয়ে শুরু। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ কিংবা ‘উড়তা পাঞ্জাব’ দিয়ে বক্স অফিস কাঁপানো। আর ওদিকে ক্যারিয়ারটা যে গানেরও হতে পারতো, সে কথা মনে করিয়ে দেওয়া। বিশ্বাস না হলে ‘হাম্পটি শর্মার কি দুলহানিয়া’ ছবির ‘সামঝাওয়া’ গানটি আনপ্লাকড ভার্সনটি শুনে দেখুন। ওটাও আলিয়ারই গাওয়া । বলিউড হাঙ্গামা।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.