Home / মিডিয়া নিউজ / নতুন নজির গড়লেন ন্যান্সি ও কনা

নতুন নজির গড়লেন ন্যান্সি ও কনা

নাজমুন মুনিরা ন্যান্সি ও দিলশাদ নাহার কনা। এ দুজনকে চলতি প্রজন্মের নারী শিল্পীদের মধ্যে

সবচেয়ে ব্যস্ত, জনপ্রিয় ও সফল বললে ভুল হবে না। কারণ কনকচাঁপা পরবর্তী সময়ে এ দুজনই একটি শক্ত অবস্থান তৈরি করেছেন প্লেব্যাকে।

পাশাপাশি অডিও অ্যালবামেও তারা বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন। নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে তেমন একটা দেখা হয় না ন্যান্‌সি ও কনার মধ্যে। কনা থাকেন ঢাকায়। আর ন্যান্‌সি পরিবার নিয়ে থাকেন ময়মনসিংহে। রেকর্ডিং কিংবা শো থাকলে ঢাকায় আসা হয় তার। তবে দেখা না হলেও তাদের মধ্যে সম্পর্ক বেশ ভালো। শ্রোতাপ্রিয়তার বিচারে ন্যান্সি না কনা এগিয়ে সেটা বেশ কঠিন একটি হিসাব। তবে সে হিসাবে না গিয়ে তারা দুজনই দুজনকে সেরা বলতেও দ্বিধাবোধ করেন না। এমন নজির অবশ্য বাংলাদেশের প্রেক্ষাপটে বিরল।

কারণ প্রতিযোগিতার এ সময়ে কেউ কাউকে কৃতিত্ব তেমন একটা দিতে চান না। সেদিক থেকে এবার এ দুই শিল্পী একে অপরের প্রশংসায় পঞ্চমুখ হয়ে নতুন নজির স্থাপন করলেন। কদিন আগেই শো করতে ময়মনসিংহ গিয়েছিলেন কনা। আর সেখানেই ন্যান্‌সির সঙ্গে দেখা হয়ে যায় তার। ন্যান্‌সি ও তার পরিবারের সঙ্গে একটি সুন্দর সময় অতিবাহিত করেন কনা।

অন্যদিকে ময়মনসিংহে কনার সেই শো-র একটি পারফরমেন্সের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে ন্যান্‌সি লিখেন, তুমি সত্যিই আমার খুব প্রিয় দিলশাদ নাহার কনা। এটা খুবই সুন্দর পারফরমেন্স ছিল। অন্যদিকে কনা ময়মনসিংহে ন্যান্‌সির সঙ্গে দেখা হওয়ার গল্প শেয়ার করেছেন ফেসবুকে। সেই সঙ্গে ন্যান্‌সির সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন।

কনা লিখেছেন, ময়মনসিংহে শো ছিল। ছবিটা তখনকারই তোলা। আমি সেখানে শো করতে গেলে হঠাৎই ফোন করে ন্যান্‌সি বললো, তুমি কোথায়? আমি আসছি। এরপরই দেখা হলো এই সময়ের সব থেকে শ্রোতাপ্রিয় শিল্পী ন্যান্সি ও তার মিষ্টি পরিবারের সঙ্গে। ন্যান্সি, আমি তোমার ও তোমার পরিবারের আতিথেয়তায় মুগ্ধ। আশা করি এই যোগাযোগটা থাকবে। অনেক শুভকামনা রইলো।এমজমিন

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.