Home / মিডিয়া নিউজ / ৮০ বছরের এই চীনা বুড়োর কাছে নায়ক সালমান খানও হার মানবে!

৮০ বছরের এই চীনা বুড়োর কাছে নায়ক সালমান খানও হার মানবে!

৮০ -তেও ইনি তরতাজা যুবক। বৃদ্ধ! এই শব্দ তাঁর অভিধানে নেই। প্যাশনের জোরে তিনি এখন

ইন্টারনেট দুনিয়ায় হটেস্ট গ্র্যান্ডপা হয়ে ঝড় তুলে ফেলেছেন। খোলাখুলি বলতে গেলে, ওয়াং দেসুন

একজন ৮০ বছরের সফল মডেল। গত বছর থেকেই মডেলিংকে কেরিয়ার হিসেবে বেছে ইতোমধ্যেই মাত করেছেন। তাঁর ঝুলিতে মডেলিং-এর অভিজ্ঞতা ভরপুর থাকলেও, এমন সাফল্য আগে কখনও হয়নি। বয়সটাকে তিনি সংখ্যা হিসেবেই দেখেন, কিন্তু মনে মনে তিনি ২০ বছরের যুবক। র্যাম্পে যখন হাঁটেন, তখন বোঝা দায়, তাঁর বয়স ৮০! বয়সের দিক থেকে বিচার না করে তিনি প্রফেশনাল পথেই মডেলিং করতে চান।

এই বয়স কীভাবে ধরে রেখেছেন, জানতে ইচ্ছে করছে তো। মিষ্টি জাতীয় খাবার তাঁর খাদ্যতালিকা থেকে বাদ যায়নি। যা প্রাণে চায়, তাই খান। শরীরকে ফিট রাখতে প্রতিদিন সকালে ৩ ঘন্টা ধরে যোগ-ব্যায়াম করেন। এখনও। মদ খাওয়ার অভ্যাস ছাড়তে পারেননি, তাই প্রতিদিন আধঘন্টা সাঁতার কাটেন। বেজিংয়ের ফ্যাশন স্কুল থেকে মডেলিংয়ের কোর্স করার পর রূপালি চুল নিয়েই তিনি র্যাম্পে ডেবিউ করেন। নিজের স্বপ্নকে সামনে এনেছেন এই বয়সেও। যাঁরা নিজেকে বয়স্ক ভাবেন, তাঁদের জন্য ওয়াং একজন জীবন্ত জীবাশ্ম।

অসাধারণ শরীরি ভাষা আর হাঁটাচলা, বলিষ্ঠ কোমরের অধিকারী ওয়াং-র মডেলিংয়ের ছবি এখন সোশ্যাল নেটওয়ার্কে তুফান তুলেছে। বয়স যে বাধা নয়, তা তিনি সকলের চোখে আঙুল তুলে দেখিয়ে দিয়েছেন। এবং সবসময় এটাই মনে করেন, প্রকৃতি বয়স নির্ধারণ করে, কিন্তু নিজেই নিজের মনকে নির্ধারণ ও নিয়ন্ত্রণ করা যায়। -এই সময়।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.