Home / মিডিয়া নিউজ / কোমর ব্যথার চিকিৎসা চলছে নওশাবার

কোমর ব্যথার চিকিৎসা চলছে নওশাবার

শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী নওশাবার

হাসপাতালে ভর্তি তার কোমর ও মাথা ব্যাথার চিকিৎসা চলছে বলে জানান দায়িত্বরত চিকিৎসক ।

রোববার (১৯ আগস্ট) সন্ধ্যার পরে মোবাইল ফোনে এসব কথা বলেন, ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক শফিকুল ইসলাম।

বর্তমানে নওশাবার শারীরিক অবস্থা কেমন-জানতে চাইলে তিনি বলেন, আপাতত তিনি ভালোই আছেন। তবে তার মাথা ব্যাথা ও কোমরে সমস্যা রয়েছে। যেদিন তাকে ভর্তি করা হয় সেদিনই আমরা তার এমআরআই করেছি। পরে তাকে পুরাতন ভবনের ৪৩ নম্বর কেবিনে নেওয়া হয়।

তিনি জানান, গ্রেফতার অভিনেত্রী নওশাবার কোনো গুরুতর সমস্যা নেই। তাকে ফিজিও থেরাপি দেওয়া হয়েছে।কোমর এবং মাথা ব্যথার চিকিৎসা চলছে । নওশাবার গাইনির কিছু সমস্যা রয়েছে, গাইনির চিকিৎসক তাকে দেখবেন।

তিনি আরও জানান, নওশাবা হাসপাতাল থাকা মতো কোনো রোগী নন। অতি শিগগিরই বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হবে। কয়েকবছর আগে তার স্পাইনে কডে নাকি অপারেশনও হয়েছে। সেখানে কিছুটা ব্যথা অনুভব হওয়ার তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত সোমবার (১৩ আগস্ট) রাত সোয়া ১০টার দিকে তাকে ঢামেকে ভর্তি করা হয়। এরপর চিকিৎসকদের পরামর্শে একটি বেসরকারি হাসপাতালে এমআরআই করা হয় তার। এই পরীক্ষার প্রতিবেদনে নওশাবার স্পাইনাল কডে কিছু সমস্যা দেখা গেছে। সূত্র:purboposhchim

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.